ফেনীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। মঙ্গলবার বিকেলে ঢাক-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার ধুমঘাট ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। পুলিশ দ্রুত হতাহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানায়, চট্টগ্রাম থেকে নোয়াখালীগামী জোনাকি পরিবহনের একটি গাড়ি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়া উপজেলার ধুমঘাট এলাকায় পৌঁছলে বিপররীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের দ্রুত উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে এলে অবস্থার অবনতি হলে ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ছাগলনাইয়া থানার ওসি এসএম মোর্শেদ আলম জানান, ফেনীর ছাগলনাইয়া উপজেলায় ধুমঘাট ব্রিজ এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৩ জন ঘটনাস্থলে নিহত এবং কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। তাদের দ্রুত উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

ফেনী সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. শাহরিয়ার রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় আহত ৯ জনকে ভর্তি করা হয়। এদের মধ্যে ৬ জনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মানবকণ্ঠ/এসএফইউএ/ এফএইচ