ফতুল্লায় ঘরের ভেতরে দুই যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি :
নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার কাশিপুরের হোসানী নগর এলাকায় প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে একই ঘরে দুইজন খুন হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় মিল্টন হোসেন (২৫) ও পারভেজ আহম্মেদ (২৬) নামে দুই যুবককে একই ঘরে অজ্ঞাত সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে রাত ১১টায় পুলিশ ঘটনাস্থলে যায়।
নিহত যুবকরা কোনো রাজনৈতিক দলের সদস্য কিনা পুলিশ তা নিশ্চিত করতে পারেনি। তবে এলাকাবাসী জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা এই দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে।
নিহত মিল্টনের বাবার নাম শাহেব আলী। তিনি কাশিপুর এলাকায় বসবাস করতেন। মিল্টনের বাড়ি বরিশালে। তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী। নিহত পারভেজের বাবার নাম ও ঠিকানা এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।
এলাকাবাসী আরো জানান, মিল্টন হোসাইনি নগর এলাকায় একটি রিকশার গ্যারেজের ব্যবসা করেন। ওই গ্যারেজের ভেতরে একটি ছোট হোসিয়ারি কারখানাও রয়েছে। এলাকার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কয়েকদিন আগে বাপ্পী সিকদার নামের এক যুবককে কুপিয়ে জখম করে মিল্টন। এসব নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল। গতকাল রাত ১০টায় একদল সন্ত্রাসী ধারাল অস্ত্র নিয়ে ওই গ্যারেজে হামলা চালায়। ওই সময় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। হামলাকারীরা ভেতরে প্রবেশ করে সেখানে থাকা মিল্টন ও পারভেজকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। যাওয়ার আগে গ্যারেজ ও হোসিয়ারি ভাঙচুর করে তারা।
তবে এলাকাবাসী রাত ১২টায় এ প্রতিবেদককে জানান, নিহতরা ক্ষমতাসীন দল আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। হত্যাকারীদের নাম ঠিকানা না বললেও একাধিক সূত্র নিশ্চিত করেছে, ক্ষমতাসীন দলের অপর একটি মহলের সঙ্গে এ দুজনের বিরোধ ছিল। এতে স্পষ্ট ক্ষমতাসীন দলের সদস্যদের প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কাশিপুরে জোড়া খুনের ঘটনা ঘটেছে। রাত সাড়ে ১১টায় পুলিশ সুপার মাঈনুল হকসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন।

Leave a Reply

Your email address will not be published.