প্রিমিয়ার ডিভিশন হকি লিগে সাধারণ বীমা ক্রীড়া সংস্থার দল

গ্রীণ ডেল্টা প্রিমিয়ার ডিভিশন হকি লিগ ২০১৮ গত শনিবার (২৮ এপ্রিল) থেকে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শুরু হয়েছে । ১২টি দলের সমন্বয়ে লীগ পদ্ধতির এই টুর্নামেন্টের অন্যতম একটি দল সাধারণ বীমা ক্রীড়া সংস্থা।

দেশি ও বিদেশি খেলোয়াড় নিয়ে গঠিত ঐতিহ্যবাহী এই অফিস দলটি বেশ কিছু বছর ধরে মধ্যমানের দল গড়ে আসছে। এই মৌসুমেও এর ব্যতিক্রম ঘটেনি। এক সময়ে হকি মাঠে দুর্দান্ত দাপটে থাকা দলটির নিকট থেকে গত কয়েকটি আসরে চোখে লাগার মতো পারফরমেন্স দেখা যায়নি। এই সকল বিষয় এবং এ মৌসুমে তাদের দলের অবস্থা জানতে চাইলে সাধারণ বীমা ক্রীড়া সংস্থার সহ- সভাপতি ও হকি দলের চেয়ারম্যান মো. শামীম হোসেন বলেন, আমরা যেহেতু একটি অফিস দল, অফিসের গুরুত্বপূর্ণ কাজকর্মের পাশাপাশি আমাদের প্রতিষ্ঠানটি ক্রীড়া ক্ষেত্রে অবদান রেখে যাচ্ছে। হকিতেও তার ব্যতিক্রম নয়। ২০১৮ মৌসুমের এই লিগে আমরা চ্যাম্পিয়ন বা রানার্সআপ হতে না পারলেও অন্তত সুপার ফাইভে থাকার চেষ্টা করব।

রাষ্ট্রীয় খাতের স্বনামধন্য অফিসের দল সাধারণ বীমা ক্রীড়া সংস্থা হকি খেলার প্রতি আরেকটু মনোযোগী হলে এক্ষেত্রে তাদের হারানো গৌরব আবার ফিরিয়ে আনতে পারবে বলে আশা করা যায়।

মানববণ্ঠ/এফএইচ