পরিত্যক্ত ভবনের পাশে ছে‌লে-‌মে‌য়ের মরদেহ

পরিত্যক্ত ভবনের পাশে ছে‌লে-‌মে‌য়ের মরদেহ

কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের নালিয়ারদোলা এলাকায় একটি পরিত্যক্ত ভবনের পাশ থেকে দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে লাশ দু’টি উদ্ধার করা হয়।

কুড়িগ্রাম পুলিশ সুপার (এসপি) মেহেদুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করছে হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কুড়িগ্রাম পৌর এলাকার ডাকুয়াপাড়া গ্রামের কৃষক জোবেদ আলীর মাদরাসা পড়ুয়া মেয়ে সেলিনা আক্তার (১৪)। নিহত সেলিনা বেলগাছা ইউনিয়নের নাগদারপাড় এলাকার আমিন উদ্দিন দ্বি-মুখী দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী। একই ইউনিয়নের নাগদারপাড় পূর্ব কল্যাণ গ্রামের শ্রমিক সৈয়দ আলীর ছেলে জাহাঙ্গীর আলম (১৬)। সে কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা বলেন, নিহতরা পূর্ব পরিচিত ছিল। তারা দুজনই মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল। পরে বুধবার সকালে নালিয়ারদোলা এলাকার একটি পরিত্যক্ত সেচপাম্প ঘরের পাশ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পুলিশ সুপার মো. মেহেদুল করিম জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। ময়নাতদন্ত ও অনুসন্ধানের পর বিস্তারিত জানা যাবে।

মানবকণ্ঠ/এসএস