পরাজিত হয়ে জাতীয় সংলাপের নাটক করছে ঐক্যফ্রন্ট: তথ্যমন্ত্রী

বিশাল পরাজয়ের পর রাজনৈতিক আলোচনায় টিকে থাকতেই ঐক্যফ্রন্ট জাতীয় সংলাপের নাটক করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

শুক্রবার ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিতসভায় তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, নির্বাচনে পরাজিতদের অক্সিজেন দেয়ার চেষ্টা করছে টিআইবি। পর্যবেক্ষক না হয়েও পরবর্তীতে তারা যে প্রতিবেদন দিয়েছে তাতে বিএনপি-জামায়াতের বক্তব্যের প্রতিফলন আছে।

হাছান মাহমুদ বলেন, ঐক্যফ্রন্টের জাতীয় সংলাপের সিদ্ধান্তের মধ্যেই বিএনপি নেই। শুরুতেই অনৈক্য। আসলে রাজনীতিতে টিকে থাকার জন্যই তাদের এই ব্যর্থ চেষ্টা।

‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌আওয়ামী লীগের মহাসমাবেশের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, নির্বাচনে আমাদের বিশাল বিজয়, পরপর তিনবারের এই বিজয় উৎসব করার মতো বিজয়। কিন্তু নেত্রীর (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) নির্দেশে আমরা কোনো উৎসব করিনি। শনিবারের মহাসমাবেশে উৎসব হবে, কিন্তু কোনো বিশৃঙ্খলা যেনো না হয়। এই বিজয়ে আমাদের দায়িত্ব অনেক বেড়ে গেছে। আমাদের আচার-আচরণ যেনো কারও বিরক্তির কারণ না হয়। তাহলে মানুষ আবারও আমাদের ভোট দিয়ে দেশ পরিচালনার দায়িত্ব দেবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে বর্ধিতসভায় আরও বক্তব্য রাখেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ। সভায় মহানগর দক্ষিণ শাখার অন্তর্গত থানা ও ওয়ার্ডের নেতারা উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এআর