নৌকা বিজয়ী হলে দেশ সঠিক ধারায় থাকবে: খালিদ

নৌকা বিজয়ী হলে দেশ সঠিক ধারায় থাকবে: খালিদ

৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা মার্কা বিজয়ী হলে দেশ ও রাজনীতি সঠিক ধারায় থাকবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

রোববার বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচন হলো বাংলাদেশের সামাজিক, রাজনীতিক এবং অর্থনৈতিক বিজয়ের। এ নির্বাচনে নৌকা মার্কা বিজয়ী হলে দেশের সমাজ, রাজনীতি এবং অর্থনীতির বিজয় হবে এটা সঠিক ধারাই থাকবে।

তিনি বলেন, নির্বাচনে বিজয়ের মাধ্যমে বাংলাদেশ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মুক্তিযুদ্ধের অভিষ্ট লক্ষ্যে পৌঁছে যাবে।

আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট পরবর্তী সময়ে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করা হয়েছিলো। আমরা ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনাকে ফিরিয়ে এনেছি। যুদ্ধাপরাধীদের বিচার করেছি, বঙ্গবন্ধুর খুনীদের বিচার করেছি। বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে পারছে। নতুন প্রজন্ম সঠিক ইতিহাসকে সঙ্গে নিয়ে সামনে এগিয়ে যাবে।

বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম রওশন কবিরের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ লতিফ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌর মেয়র সবুজার সিদ্দিকী সাগর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান প্রমুখ।

মানবকণ্ঠ/এসএস