নৈশপ্রহরীকে হত্যা করে এটিএম বুথ ডাকাতির চেষ্টা

জয়পুরহাট শহরের মেইন রোডের মৌসুমী মার্কেটের নিচতলায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এটিএম বুথ রাতে কোনো একসময় ভাঙচুর করেছে ডাকাতরা। এরপর থেকে বুথের নৈশপ্রহরী শফিকুল ইসলাম নিখোঁজ হওয়ার পর শুক্রবার বিকেল ৪টায় ওই বিল্ডিং এর দ্বিতীয় তলার বাথরুম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

শফিকুল ইসলাম নওগাঁ জেলার বদলগাছী উপজেলার বামনপাড়া গ্রামের মৃত- আব্দুল মোতালেবের ছেলে।

জয়পুরহাটের পুলিশ সুপার রশীদুল হাসান জানান, বৃহস্পতিবার গভীর রাতে বুথের নৈশপ্রহরী শফিকুল ইসলাম প্রহরায় ছিল। শুক্রবার সকালে আরেক নৈশপ্রহরী খায়রুল ইসলাম এসে বুথ বন্ধ দেখে ব্যাংক ম্যানেজার এবং পুলিশকে খবর দিলে তারা এসে দেখতে পান বুথের ভল্ট ভাঙচুর করেছে ডাকাতরা। অনেক চেষ্টা করেও বুথের ভল্ট খুলতে না পারায় টাকা লুটের পরিমাণ জানাতে পারেননি তারা।

তিনি জানান, ঘটনার পর থেকে শফিকুল ইসলাম নামে দায়িত্বরত নৈশপ্রহরী নিখোঁজ ছিলেন। কিন্তু অনেক খোঁজাখুঁজির পর হাবিব ম্যানশন ভবনের একটি টয়লেট থেকে বিকেলে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। শফিকুলের শরীরে ধারালো অস্ত্রের গুরুতর জখম পাওয়া গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নৈশপ্রহরীকে হত্যা করে বুথের টাকা চুরির চেষ্টা করা হয়েছে।

মানবকণ্ঠ/এফএইচ

Leave a Reply

Your email address will not be published.