নেইমার, এমবাপ্পে ২০০০’ভাগ পিএসজিতে থাকবেন

ফিনান্সিয়াল ফেয়ার প্লে (এফএফপি) আইন পূরণ করতে যেয়ে প্যারিস সেইন্ট-জার্মেই কখনই নেইমার কিংবা কিলিয়ান এমবাপ্পেকে অন্য ক্লাবের কাছে বিক্রি করবে না বলে স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছেন লিগ ওয়ান ক্লাবটির সভাপতি নাসির আল-খেলাফি।

গত বছর পিএসজির বিপক্ষে ডার স্পিজেল ও মিডিয়াপার্ট অভিযোগ তুলে বলেছিল তারা এফএফপির ব্যয় সংক্রান্ত আইন চৌকষে ফাঁকি দিয়েছে।

সংস্থাগুলোর দাবী ছিল স্পোর্টস প্রতিষ্ঠানটির সব ধরনের আইনের বিপক্ষে পিএসজি শুধুমাত্র বিরোধীতাই করেছে। কেউ কেউ আবার বলেছেন পিএসজি আইন মানতে গিয়ে তাদের খেলোয়াড় বিক্রি বাবদ অর্থের সাথে আপোষ করবে। কিন্তু আল-খেলাফি সব ধরনের অভিযোগের বিরোধীতা করে বলেছেন, নেইমার ও এমবাপ্পের মধ্যে যেকোন একজনকে ছেড়ে দেবার যে সম্ভাবনার কথা এখানে উঠানো হয়েছে তা সম্পূর্ণ ভীত্তিহীন। ট্রান্সফার মার্কেটে এই দুই খেলোয়াড়েরই পিএসজি ছেড়ে অন্যত্র যাবার গুজব রয়েছে।

পার্ক ডি প্রিন্সেসে এই দুই তারকার থাকা নিয়ে পিএসজি সভাপতি বলেছেন, ‘এটা শতভাগ নয়, ২০০০’ ভাগ নিশ্চিত। তারা প্যারিসেই থাকছেন। অনেক গণমাধ্যম বিশেষ করে ফ্রান্সে এই বিষয়টি বেশ জোরেসোরেই শোনা যাচ্ছে পিএসজি নেইমার কিংবা এমবাপ্পের মধ্যে যেকোন একজনকে ছেড়ে দিতে যাচ্ছে। কিন্তু আমি বিষয়টি নিশ্চিত করতে চাই, এদের কেউই আমাদের ছেড়ে যাচ্ছেনা। অবশ্যই আমরা অন্য খেলোয়াড় কিনতে চাই। এফএফপি’র ফ্রেমওয়ার্কের মধ্যে থেকেই এই কাজ করতে চাই। আমরা এতে আত্মবিশ্বাসী।’

মানবকণ্ঠ/এআর