নুরকে স্বাগত জানালেন শোভন

নুরকে স্বাগত জানালেন শোভন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নির্বাচিত ভিপি নুরুল হক নুর ছাত্রলীগের সঙ্গে কাজ করবেন মন্তব্য করে তাকে স্বাগত জানিয়েছেন সংগঠনটির সভাপতি রেজওয়ানুল হক শোভন। তিনি বলেন, আমরা সবাই একসঙ্গে কাজ করবো। নবনির্বাচিত ভিপিও আমাদের সঙ্গে কাজ করবে। তাকে দায়িত্বশীল হতে হবে। আমাদেরও দায়িত্বশীল হতে হবে।’

মঙ্গলবার বিকেলে ভিপি নুরুল হক নুরকে সঙ্গে নিয়ে নিজ সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন ছাত্রলীগ সভাপতি।

এর আগে সকাল থেকে ভিসির বাসভবনের সামনে বিক্ষোভরত নেতাকর্মীদের সঙ্গে বিকেলে দেখা করতে যান শোভন। ছাত্রলীগের সভাপতি হিসেবে তার জায়গা নষ্ট না করতে নেতাকর্মীদের অনুরোধ জানান তিনি।

নেতাকর্মীদের তিনি বলেন, কাউকে দূরে ঠেলে দেয়া থেকে বিরত থাকতে হবে। সবাই তো আমাদের। কে আপন, কে পর? সবাই তো আপন। তুমি যদি মানুষকে পর করে দাও তাহলে তো হবে না। তোমাকে মনে রাখতে হবে তুমি বাংলাদেশ ছাত্রলীগের কর্মী। ছাত্রলীগ কর্মীদের মন অনেক বড় হতে হয়। আল্লাহর ওয়াস্তে তোমরা ভিসির বাসার সামনে থেকে সরে যাও।

ছাত্রলীগ সভাপতি বলেন, আমি ব্যক্তি না, আমি ছাত্রলীগের সভাপতি। আমার জায়গা এভাবে নষ্ট করো না, এটা আমার অনুরোধ। ভিসি আমাদের অভিভাবক। তাদের সঙ্গে আমরা বেয়াদবি করতে পারি না। ছাত্রলীগকে উদারতা দেখাতে হবে তো।’

কাঁদলেন বিক্ষোভরত নেতাকর্মীরা : মঙ্গলবার বিকেলে ভিসির বাসভবনের সামনে বিক্ষোভরত নেতাকর্মীদের সঙ্গে দেখা করতে আসার পর সংগঠনের সভাপতিকে পেয়ে নেতাকর্মীদের অনেকে উচ্চস্বরে কান্নায় ভেঙে পড়েন। এসময় শোভন তাদেরকে শান্ত করার চেষ্টা করেন। পরে শোভনের অনুরোধের পর নেতাকর্মীরা ভিসির বাসভবনের সামনে থেকে সরে যান।

মানবকণ্ঠ/এসএস

Leave a Reply

Your email address will not be published.