নির্বাচন এলেই সুবিধাবাদীরা চক্রান্ত শুরু করে: হাবিবুর

নির্বাচন এলেই সুবিধাবাদীরা চক্রান্ত শুরু করে: হাবিবুর

নির্বাচন এলেই সুবিধাবাদীরা চক্রান্ত শুরু করে বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঢাকা-৫ আসনের এমপি হাবিবুর রহমান মোল্লা। তিনি বলেন, এসব সুবিধাবাদীদের ব্যাপারে দেশবাসীকে সতর্ক থাকাতে হবে। শুক্রবার বিকেলে দনিয়া ইউনিয়ন যুবলীগ আয়োজিত ‘নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা’ অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, সুবিধাবাদীদের তৎপরতার মানে হচ্ছে আগামী নির্বাচনকে বানচাল করা। আগামী নির্বাচনের আগ পর্যন্ত আমরা সকলে মিলে সতর্ক থাকবো। নাশকতাকারীরা যেনো আর কোনো সংঘাত জঙ্গিবাদী কার্যক্রম চালাতে না পারে।

দনিয়া যুবলীগের সভাপতি শেখ মো. রুবেলের সভাপতিত্বে মতবিনিময়-নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা।

এ সময় বক্তব্যে রাখেন বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম, আওয়ামী লীগ নেতা আবদুস সালাম বাবু, মোশারফ হোসেন বাচ্চু, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ, ডেমরা-যাত্রাবাড়ি থানা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

মানবকণ্ঠ/এসএ