নিজে দুর্নীতি করবো না, কাউকে করতে দেবো না: ধর্ম প্রতিমন্ত্রী

নিজে দুর্নীতি করবো না, কাউকে করতে দেবনা বলে প্রতিজ্ঞা করেছেন ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের নবনিযুক্ত প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ।

শুক্রবার দুপু‌রে গোপালগঞ্জ জেলা শহ‌রে অবস্থিত তার নিজ বাসভব‌নে স্থানীয় সাংবা‌দিক‌দের সঙ্গে এক মতবি‌নিময় সভায় তিনি এ কথা ব‌লেন।

হাজিদের বিষয়ে তিনি বলেন, পবিত্র হজ পালনকারীদের যাতে কোনো ধর‌নের সমস্যা পোহা‌তে না হয় তার সব ব্যবস্থাই নেওয়া হ‌বে। আ‌মি হাজিদের চো‌খের পা‌নি দেখ‌তে চাই না। আমার মন্ত্রণালয়ের কোনো অনিয়ম মে‌নে নেওয়া হ‌বে না। কথা নয়, কাজ দিয়েই তা প্রমাণ করবো।

প্রতিমন্ত্রী বলেন, আমি নি‌জে কোনো দু‌র্নী‌তি কর‌বো না, অন্য কাউকে দুর্নী‌তি কর‌তে দে‌বো না। অন্য মন্ত্রণাল‌য়ের থে‌কে ধর্ম মন্ত্রণালয়ে স্বচ্ছতা থাক‌বে।

মতবি‌নিময় সভায় স্থানীয় বি‌ভিন্ন মি‌ডিয়ায় কর্মরত সাংবা‌দিকরা উপ‌স্থিত ছি‌লেন। এরআগে, কোটালীপাড়া শেখ রা‌সেল ক‌লে‌জের শিক্ষকগণ ফ‌ুল দি‌য়ে তাকে স্বাগত জানান। প‌রে তি‌নি টু‌ঙ্গিপাড়ায় গওহর ডাঙ্গা মাদ্রাসায় মুসল্লিদের সঙ্গে মতবি‌নিময় ক‌রেন এবং ছদর সাহেব হুজুর শামছুল হক ফ‌রিদপু‌রির কবর জিয়ারত ও জ‌া‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমাধি জিয়ারত ক‌রেন।

মানবকণ্ঠ/কেএস

Leave a Reply

Your email address will not be published.