নাটোরে চায়ের দোকানির শরীর ঝলসে দেয়ায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

নাটোরে গরম পানি ছুঁড়ে চায়ের দোকানি ও তার ভাইয়ের শরীর ঝলসে দেয়ায় নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন রিয়নকে বহিষ্কার করেছে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ। শুক্রবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, শাহরিয়ার হোসেন রিয়নকে (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ শাখা, নাটোর) দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান জেমস ও নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ শাখা সভাপতি এসএম শাহাদাত রাজীব বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে জানান, ‘ছাত্রলীগের ওয়েবসাইটের মাধ্যমে তারা বিষয়টি জেনেছেন।’

প্রসঙ্গত, গত ১০ আগস্ট নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজে শিবির সন্ত্রাসীদের বিরুদ্ধে এক মিছিল শেষে কলেজ সংলগ্ন এক চায়ের দোকানে চা না দেওয়ায় রিয়ন ও তার সমর্থকদের সঙ্গে চা দোকানির সঙ্গে ধস্তাধস্তি ও ভাঙচুরের ঘটনা ঘটে। এক পর্যায়ে রিয়ন কেতলির গরম পানি ছুঁড়ে মারলে চা দোকানি রুস্তম ও তার ভাই মোস্তফার শরীরের বেশ কিছু অংশ ঝলসে যায়। এ নিয়ে সমালোচনার ঝড় উঠলে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ রিয়নকে বহিষ্কার করা হয়।

মানবকণ্ঠ/একেএমএনআই/বিএএফ

Leave a Reply

Your email address will not be published.