নরসিংদীতে বৃদ্ধকে জবাই করে হত্যা

নরসিংদীর ব্রাক্ষ্মন্দীতে বাড়ি থেকে ডেকে নিয়ে শাহজাহান মিয়া (৬৮) নামে এক বৃদ্ধকে জবাই করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে শিবপুর উপজেলার ভুরবুড়িয়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটেছে। নিহত শাহজাহান নরসিংদী সদর উপজেলার ব্রাক্ষ্মন্দী এলাকার বাসিন্দা।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে দুইজন লোক এসে শাহজাহান মিয়াকে নরসিংদী সদরের ব্রাক্ষ্মন্দী বাসা ডেকে নিয়ে মোটরসাইকেলযোগে শিবপুরের ভুরবুড়িয়ার দিকে নিয়ে যায়। পরে ভুরবুড়িয়া এলাকার আব্দুল মান্নান ভূঁইয়া কলেজ সংলগ্ন এলাকার সড়কে শাহজাহানের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শাহজাহানের লাশ শনাক্ত করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ হত্যার ঘটনাটি নিশ্চিত করে বলেন নিহত শাহজাহান মিয়া বিভিন্ন সময় গ্রামের শালিস দরবারে উপস্থিত থাকতো। আর সে জমি সংক্রান্ত বিষয়ের কাগজপত্রও ভালো বুঝতো বলে আমরা জানতে পেরেছি। প্রাথমিকভাবে আমরা ধারনা করছি পূর্ব কোন শত্রুতার জের ধরেই এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মানবকণ্ঠ/এআর

Leave a Reply

Your email address will not be published.