দেশ নিয়ে আর কোনো ষড়যন্ত্র করতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশ নিয়ে আর কোনো ষড়যন্ত্র করতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশ নিয়ে আর কোনো ষড়যন্ত্র করতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, বাংলাদেশ নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। আইএস-জঙ্গি ভূত আমাদের ওপর চাপিয়ে দিতে চেষ্টা চালানো হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এ ভূত আমরা তাড়াতে সক্ষম হয়েছি। আমরা আর কোনো ভুল করতে চাইনা, বাংলাদেশ অন্ধকারাচ্ছন্ন হতে দেয়া হবে না। আমারা দুর্নীতিতে আর চ্যাম্পিয়ন হতে চাই না। রোববার দুপুরে নরসিংদীর বেলাব উপজেলার দেওয়ানেরচর মাধ্যমিক বিদ্যালয়ের নব-নির্মিত আরব আলী একাডেমিক ভবন এবং বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা শীর্ষক আলোকচিত্র গ্যালারী উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দেওয়ানের চর মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সহযোগিতা করেন আর্কাইভ-৭১।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে জাতি সব কিছু পেয়েছে উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, আমাদের নতুন প্রজন্মরা পৃথিবীর সাথে টক্কর দিয়ে চলার পাশাপাশি বলতে পারবে আমার কারো দান-দক্ষিণায় চলিনা। আমাদের বাংলাদেশ আজকে উন্নত বাংলাদেশে পরিণত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে নতুন প্রজন্ম নিশ্চই ভুল করবে না, আর কোনো ষড়যন্ত্রের শিকারও হবেন না।

আর্কাইভ-৭১ এর সভাপতি এ.এইচ আসলাম সানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশের সাবেক আইজিপি সহিদুল ইসলাম। এ সময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এসএ