দেশে ফিরলেন ড. কামাল

দেশে ফিরলেন ড. কামাল

ঢাকায় ফিরেছেন বিশিষ্ট আইনজীবী, গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন। শনিবার দুপুরে চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে ঢাকায় ফেরেন তিনি। ড. কামাল হোসেন হাঁটুর চিকিৎসার জন্য প্রথমে ব্যাংকক এবং পরে সেখান থেকে সিঙ্গাপুরে যান। ড. কামাল হোসেন দেশে ফেরার পর বিকেলেই জাতীয় ঐক্য প্রক্রিয়া এবং গণফোরাম নেতাদের সঙ্গে তার বেইলি রোডের বাসায় বৈঠক করেন।

জাতীয় ঐক্য প্রক্রিয়ার শীর্ষ নেতা ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহম্মেদ বলেন, ড. কামাল হোসেন দেশে ফিরেছেন। আমরা আলোচনা করে আমাদের পরবর্তী কর্মসূচি ঠিক করব। বৃহত্তর ঐক্য গড়ে তুলব।

সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য নির্বাচনসহ পাঁচ দফা দাবিতে রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করবে জাতীয় ঐক্য প্রক্রিয়া। রোববার বিকেল ৪টায় এক ঘণ্টার এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ড. কামাল।

এ সময় উপস্থিত ছিলেন, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্যসচিব আবম মোস্তফা আমিনসহ নেতারা।

এদিকে মানবন্ধন কর্মসূচি সফল করতে শনিবার রাজধানীর বিভিন্ন স্থানে প্রচারপত্র বিলি করেন জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতাকর্মীরা।

মানবকণ্ঠ/এসএস