তাহসান-মিথিলাকে নিয়ে যা বললেন প্রিন্স মাহমুদ

তাহসান-মিথিলাতাহসান-মিথিলার বিচ্ছেদ হয়েছে। বৃহস্পতিবার তাহসানের ভেরিফায়েড ফেইসবুক পেইজ থেকে ডিভোর্সের বিষয়টি জানানো হয়। আর এই দুই তারকার বিচ্ছেদে সান্ত্বনা জানিয়েছেন সুরকার প্রিন্স মাহমুদ। শুক্রবার বিকেলে নিজের ফেইসবুকে সান্ত্বনামূলক এক পোস্ট দেন তিনি।

লিখেন, কাজ ছাড়া ছেলেটা কিচ্ছু বোঝে না। কথা বলে সোজা-সাপটা। চাতুরি করে না। যখন গাইতে বা বাজাতে বসে প্রচণ্ড মমতা নিয়েই বসে। এই মমতা সবার ভেতর থাকে না। যে অবস্থানে সে আছে সবাই সেখানে পৌঁছতে পারে না। ইন্ডাস্ট্রিকে এখন পর্যন্ত কম ব্যবসা দেয়নি ছেলেটা। তার জায়গায় অন্য কেউ হলে সে যে সম্মানী নেয় তার থেকে তিন গুণ নিতো।

তাহসানকে ইঙ্গিত করে প্রিন্স মাহমুদ বলেন, সবচেয়ে বড় কথা ছেলেটা তার বাচ্চার মাকে ছোট করেনি। এটা কিন্তু শিক্ষা। এই শিক্ষাও সবার থাকে না।

মিথিলাকে উদ্দেশ করে লিখেন, মেয়েটার জন্যও একই কথা। দুজনকেই বলতে ইচ্ছে করে, লক্ষ্যভেদী পথিক পথ চলতে গিয়ে হোঁচট খায়। গায়ে ধুলো লাগে। ধুলো ঝেড়ে আবার উঠে দাঁড়ায়, ঠিকই উঠে দাঁড়ায় …

প্রিন্স মাহমুদ লিখেন, তাহসান, মিথিলা কিভাবে ভাল থাকবে সেই সিদ্ধান্ত ওরা নিজেরাই নেবে। আবেগের অতিসহ্যে ইচ্ছেমত খণ্ড খণ্ড মতপ্রকাশ আমরা নাই করি। সম্পর্কটা সম্মান ও মর্যাদার সঙ্গে অতীতেও বজায় ছিল, ভবিষ্যতেও থাকবে এ আমার দৃঢ় বিশ্বাস।

prince mahmud

মানবকণ্ঠ/জেডএইচ