তামিমের পেটে চার সেলাই

অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে তিন দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিন আহত হয়েছেন তামিম ইকবাল। আউট হয়ে ড্রেসিংরুমে ঢোকার সময় যেটা ঘটল, তাতে অনেক বড় দুর্ঘটনার কবলে পড়তে পারতেন তামিম। তবে যা হয়েছে, সেটাও কম কিসের? বুধবার চট্টগ্রাম থেকে দলের সঙ্গে তিনি ঢাকায় ফিরেছেন পেটে চারটি সেলাই নিয়ে।

মাঠ থেকে এসে ড্রেসিংরুম ঢোকার জন্য কাচের দরজায় হাত দিয়ে ধাক্কা দিতেই সেটি ভেঙে পড়ে। ভারসাম্য হারিয়ে তামিম পড়ে যান সেই কাচের ওপর। মাথায় হেলমেট আর পায়ে প্যাড ছিল। তাই মাথা ও পায়ে আঘাত পাননি। ভাঙা কাচের টুকরো তামিমের পেটে ঢুকে যায়। এজন্য চারটি সেলাই দেয়া হয়েছে।

তামিম বলেন, ‘দরজাটা ধাক্কা দেয়ামাত্র কাচ ভেঙে আমার গায়ের ওপর পড়ল। আমিও মাটিতে পড়ে গেলাম। আমার প্যাডগুলো দেখলে বোঝা যাবে কত ভয়ংকর ছিল সেটা। প্যাড না থাকলে এর চেয়েও খারাপ কিছুও হতে পারত।’

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আয়োজিত প্রস্তুতি ম্যাচের পরের দুই দিন বৃহস্পতিবার ও শুক্রবার মাঠে নামেননি তামিম। শনিবার দলের সঙ্গে ঢাকায় ফিরেছেন। ঢাকাতেও প্রস্তুতি ম্যাচ ও অনুশীলন করবেন জাতীয় দলের ক্রিকেটাররা। সেলাই কাটার পর অবস্থা পর্যবেক্ষণ করে তামিমের মাঠে ফেরার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে জানা গেছে।

মানবকণ্ঠ/বিএএফ

Leave a Reply

Your email address will not be published.