তাজওয়ার ফ্যাশনে বর্ণিল পোশাক

ঈদ এবং পূজাকে সামনে রেখে তাজওয়ার ফ্যাশন নিয়ে এসেছে এক্সক্লুসিভ কালেকশন। এবার শুধু দেশি পোশাক নয়; তাজওয়ার ফ্যাশনে জনপ্রিয় হয়ে উঠেছে পাকিস্তানি ও ভারতীয় পোশাকে। থ্রি পিচ, সালোয়ার কামিজ, শাড়ি, পার্টি ড্রেস, পাঞ্জাবীসহ নানা ধরনের পোশাকে বর্ণিল হয়ে উঠেছে অনলাইন ফ্যাশন হাউজ ‘তাজওয়ার ফ্যাশন’।

ফ্যাশন হাউজটির কর্ণধার নারী উদ্যোক্তা ফারহানা আক্তার বলেন, ঈদ ও পুজোকে সামনে রেখে আমাদের নানা ধরনের কালেকশন রয়েছে। তাজওয়ার ফ্যাশনের ফেসবুক পেজ এবং ফেসবুক গ্রুপে প্রমোশন চলছে। প্রতিদিনই নতুন নতুন ড্রেস আসছে। ক্রেতাদের জন্য দামের ব্যাপারটা মাথায় রেখে সাধ্যের মধ্যেই করা হয়েছে। এছাড়া বাংলাদেশ, ভারত, পাকিস্তানি কাস্টমারদের পাশাপাশি যোগ হয়েছে অস্ট্রেলিয়া, কানাডা, লন্ডন, দুবাইয়ের কাস্টমার।

তিনি আরো বলেন, নতুন হিসেবে তাজওয়ার ফ্যাশন ক্রেতাদের মধ্যে বেশ সাড়া জাগিয়েছে। এছাড়া আমাদের কোয়ালিটিতে কাস্টমাররা সন্তুষ্ট। বাংলাদেশের ক্রেতাদের পাশাপাশি পাকিস্তান ও ভারতের ক্রেতাদের কাছেও তাজওয়ার ফ্যাশনের পোশাক জনপ্রিয়তা পেয়েছে। তাই প্রতিদিনই কমবেশি অনেক অর্ডার পাচ্ছি। যেহেতু তাজওয়ার ফ্যাশন অনলাইন নির্ভর একটি প্রতিষ্ঠান তাই ফেসবুকের গ্রুপ ও পেজে অর্ডার দিতে হয়, অর্ডার পেলেই আমরা ডেলিভারি করার ব্যবস্থা করি। এছাড়া একটি কথা না বললেই নয়, অনলাইনে কম সময় জনপ্রিয় হয়ে উঠেছে ‘তাজওয়ার ফ্যাশন’। আর প্রবাসীদের কাছে আমাদের পোশাক দিন দিন আস্থা বাড়াচ্ছে।

ফেসবুক পেইজ: www.facebook.com/TaazwarFashion

মানবকণ্ঠ/আরএস