তরুণদের জন্য অপো নিয়ে এলো ‘এফ-৫ ইয়ুথ’

অপো

বিশ্বের শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো সম্প্রতি বাংলাদেশের তরুণদের জন্য বাজারে নিয়ে এসেছে ‘এফ-৫ ইয়ুথ’ ডিভাইস। বিস্ময়কর আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তির সঙ্গে একই দামের হ্যান্ডসেটের মধ্যে প্রথম এফএইচডি+ফুল স্ক্রিন সম্পন্ন এই ডিভাইসটি সত্যিই অনন্য। ডিসেম্বর থেকে অপো অনুমোদিত স্টোরসমূহ ও অফলাইনে মাত্র ২১ হাজার ৯৯০ টাকায় কালো রংয়ে এই হ্যান্ডসেটটি পাওয়া যাবে। ৬ জিবি র‌্যামের লাল রংয়ের ‘এফ-৫’ ভার্সনটিও ৮ ডিসেম্বর থেকে পাওয়া যাবে।

অপো এফ-৫ হ্যান্ডসেটে রয়েছে ১৬ এনএম অক্টাকোর সিপিইউ প্রোসেসর এবং ৩ জিবি র‌্যাম এবং কালার ওএস ৩.২। এতে আরো রয়েছে ৩ হাজার ২০০ এমএএইচ নন-রিমুভ্যাবল ব্যাটারি, যেটি দীর্ঘস্থায়ী কার্যক্ষমতা নিশ্চিত করে। একটি ট্রিপল স্লট ট্রেতে দুটি ন্যানো কার্ড এবং একটি টিএফ কার্ড একইসঙ্গে সচল থাকবে, যা গ্রাহকদের চমৎকার অভিজ্ঞতা দেবে।

এতে আরো রয়েছে উচ্চমান সম্পন্ন ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা (এফ/২.০), একটি ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ২১৬০*১০৮০ রেজ্যুলেশন (এফএইচডি) সম্পন্ন একটি অসাধারণ ৬ ইঞ্চি-ফুল স্ক্রিন ডিসপ্লে। ২০০ এরও বেশি ফেসিয়াল রিকগনিশন চিহ্নিত করে এবং গ্লোবাল ডাটাবেজ থেকে অপো এআই বিউিটি প্রযুক্তি ব্যবহার করে এর ক্যামেরা নিশ্চিত করে অসাধারণ এবং ন্যাচারাল সেলফি।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, সেলফি এক্সপার্ট এবং লিডার হিসেবে, তরুণ প্রজন্মের প্রকৃত ও প্রাকৃতিক সেলফির চাহিদা নিশ্চিত করতে অপো স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে প্রথমবারের মতো ‘এফ-৫ ইয়ুথ’ স্মার্টফোনে এআই প্রযুক্তি ব্যবহার করেছে। আমরা আশা করি, গ্রাহকরা অপোর নতুন প্রযুক্তিসমূহ উপভোগ করবেন।

বিস্তারিত জানতে ভিজিট করুন, ওয়েবসাইট: www.oppo.com/bd ও ফেসবুক: www.facebook.com/oppobangladesh

মানবকণ্ঠ/এসএস