ঢাকায় আসা সার্থক হয়েছে: শ্রাবন্তী

আমার ঢাকায় আসা সার্থক হয়েছে, দর্শকদের সঙ্গে সিনেমা দেখলাম. খুব ভালো লেগেছে, আমি খুব উত্তেজিত বলে জানালেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

শনিবার রাজধানীর অভিজাত শপিং কমপ্লেক্স বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ‘যদি একদিন’ সিনেমার প্রিমিয়ার শো’ শেষে উচ্ছ্বসিত কণ্ঠে এ মন্তব্য করলেন এই জনপ্রিয় তারকা।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় প্রথমবার অভিনয় করেছেন তিনি। সিনেমাটিতে শ্রাবন্তী গায়ক-অভিনেতা তাহসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। এই সিনেমার মধ্য দিয়ে তাহসানের বড় পর্দায় অভিষেক ঘটলো।

শ্রাবন্তী আরো বলেন,সিনেমা শেষ হওয়ার পর যখন দর্শকদের তুমুল করতালি শুনলাম, তখনই বুঝলাম যদি একদিন সুপার-ডুপার হিট হচ্ছে। আমি খুব আনন্দিত। রাজকে ধন্যবাদ, আমাকে এতো সুন্দর একটি সিনেমা উপহার দেওয়ার জন্য। আমি বাংলাদেশের একক প্রযোজনায় আরো কাজ করতে চাই।

শুক্রবার বিশ্ব নারীদিবসে বহুল আলোচিত সিনেমা ‘যদি একদিন’ মুক্তি পায়। সিনেমাটির চিত্রনাট্য যৌথভাবে করেছেন আসাদ জামান ও নির্মাতা রাজ নিজেই। এতে তাহসান-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা।

মানবকণ্ঠ/এএম