ঢাকার পথে শেখ হাসিনা, করবেন ৭টি পথসভা

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়ে নির্বাচনী প্রচার শুরুর পর গোপালগঞ্জের টুঙ্গীপাড়া থেকে ঢাকার পথে রওনা হয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকাল ৯টা ২ মিনিটে টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে গাড়ি বহর নিয়ে তিনি যাত্রা শুরু করেন।

নির্বাচনী প্রচার কার্যক্রমের অংশ হিসেবে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফেরার পথে আজ বিভিন্ন স্থানে পথসভা করবেন তিনি। আওয়ামী লীগ সভাপতির আজকে যেসব স্থানে পথসভা করার কথা রয়েছে সেগুলো হলো— ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভার বাসস্ট্যান্ড।

এর আগে বুধবার (১২ ডিসেম্বর) সকালে সড়ক পথে ঢাকা থেকে রওনা হয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছান শেখ হাসিনা। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন। পরে নিজ নির্বাচনী এলাকা কোটালিপাড়ার শেখ লুৎফর রহমান সরকারি কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ অয়োজিত নির্বাচনি জনসভায় ভাষণ দেন। এরপর সন্ধ্যায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিজ বাসভবন কমপ্লেক্সে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সঙ্গে এক মতবিনিময় সভায় জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সন্ধ্যায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় করেন।

মানবকণ্ঠ/এফএইচ