ডিবিআইয়ের শিক্ষার্থীদের লিডস কর্পোরেশন পরিদর্শন

ডিবিআইয়ের শিক্ষার্থীদের লিডস কর্পোরেশন পরিদর্শন

ডিসিসিআই বিজনেস ইনস্টিটিউট (ডিবিআই) শিক্ষার্থীরা লিডস কর্পোরেশন লিমিটেড পরিদর্শন করেছেন। সম্প্রতি লিডস কর্পোরেশন লিমিটেড ডিসিসিআই বিজনেস ইনস্টিটিউটের তৃতীয় ও চতুর্থ বছরের শিক্ষার্থীবৃন্দের জন্যে লিডস অফিস প্রাঙ্গণে একটি শিক্ষা সফর ব্যবস্থা করে। এর মূল লক্ষ্য ছিল অধ্যয়নরত ছাত্র ছাত্রীদের প্রতিষ্ঠানের প্রাতিষ্ঠানিক কার্যক্রম এবং ব্যবসায়িক পরিবেশের সঙ্গে পরিচয় করিয়ে তাদেরকে একটি অনন্য অভিজ্ঞতা প্রদান করা।

লিডস কর্পোরেশন লিমিটেডের প্রধান পরিচালনা কর্মকর্তা রানা সোহেল শিক্ষার্থীদের লিডস সম্পর্কিত তথ্য উপস্থাপন করেন। সহকারী সাধারণ ব্যবস্থাপক এসএম সাইফুর রহমান উপস্থিত শিক্ষার্থীদের সামনে লিডসের পণ্য ও সেবাসমূহ তুলে ধরেন। সফর চলাকালীন ছাত্রছাত্রীদের লিডসের ইতিহাস, কার্যক্রম, ক্রেতা-গ্রাহক সংখ্যা ইত্যাদি সম্পর্কে অবিহত করা হয়। বিভিন্ন বিভাগের (সফটওয়্যার উন্নয়ন সেবা, মানব সম্পদ, ফাইনান্স, সরবরাহ ব্যবস্থাপনা, ডিজিটাল উদ্ভাবন) প্রধানরা ছাত্র ছাত্রীদের তাদের বিভাগীয় কার্যকলাপ সম্পর্কে ব্যাখ্যা দেন। মানব সম্পদ বিভাগের প্রধান, সহকারী সাধারণ ব্যবস্থাপক সাদাত আনোয়ার প্রতিষ্ঠানের নিয়োগনীতি এবং কর্ম পরিবেশের বিষয়ে ধারণা দেন।

লিডস কর্পোরেশন লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন- সভাপতি শেখ আব্দুল আজিজ, ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ ওয়াহিদ, প্রধান পরিচালনা কর্মকর্তা রানা সোহেল, প্রধান অর্থনৈতিক কর্মকর্তা ও প্রধান প্রযুক্তি কর্মকর্তা মাসুদ পারভেজ, প্রধান তথ্য কর্মকর্তা প্যাপিয়াস হাওলাদার ও মহাব্যবস্থাপক বি.এ.এম. মঞ্জুর-ই-খুদা। এছাড়াও অনুষ্ঠানে মোট ৩৫ জন শিক্ষার্থীসহ ৪ জন শিক্ষক এবং ডিবিআই কলেজের অধ্যক্ষ খোদেজা বেগম উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এসএস