‘ডন সামদানির’ অফিসিয়াল ইউটিউব চ্যানেল পরিচালনা করবে বঙ্গ নেটওয়ার্ক

‘ডন সামদানির’ অফিসিয়াল ইউটিউব চ্যানেল পরিচালনা করবে বঙ্গ নেটওয়ার্ক

ডন সামদানি নিজেই একটি ব্র্যান্ড, এক কথায় কর্পোরেট জগতে মানুষ গড়ার কারিগর। জীবনকে সুন্দর করতে অনুপ্রেরণামূলক বক্তব্য ও প্রশিক্ষণের মাধ্যমে সাফল্যমণ্ডিত ক্যারিয়ার গড়তে, কাজ করে যাচ্ছেন এই মানুষটি। নিজ উদ্বেগে প্রতিষ্ঠাও করেছেন ‘ডন সামদানি ফ্যাসিলিটেশন অ্যান্ড কনসালটেন্সি ফার্ম’। অবশ্য এর মধ্যেই নিজেকে যুক্ত করেছেন ইউএনডিপি, গ্রামীণফোন, শেভরন, ইস্টার্ন ব্যাঙ্ক, কেয়ার বাংলাদেশ, প্ল্যান ইন্টারন্যাশনাল, এপিলিয়ন গ্রূপ, এমটিবি, এসিআই এবং এনার্জিপ্যাকের মতো জাতীয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানের কর্পোরেট প্রশিক্ষক হিসেবে।

সম্প্রীতি ডন সামদানি চালু করেছেন তার নিজস্ব অফিসিয়াল ইউটিউব চ্যানেল! ইয়ুথ ভিত্তিক এবং কর্পোরেটের খুঁটি-নাটি ও টিপস নিয়ে কনটেন্টও পাওয়া যাবে এই ইউটিউব চ্যানেলে ! ইতিমধ্যে, ডন সামদানি এবং বঙ্গ একটি এমওইউ স্বাক্ষর করেছে যার মাধ্যমে, ‘ডন সামদানির’ অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি দেখভাল করবে বঙ্গ নেটওয়ার্ক!

এই প্রসঙ্গে ডন সামদানি বলেন, আমি বাংলাদেশের কর্পোরেট ইন্ডাস্ট্রি নিয়ে কাজ করতে চাই, তুলে ধরতে চাই একজন সাকসেসফুল কর্পোরেট পার্সন হতে কি প্রয়োজন! আমি এড্রেস করতে চাই ১৮ থেকে ৩৫ বছরের যুব সমাজকে, যাতে তারা তাদের ক্যারিয়ার গুছিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারে। বঙ্গ নেটওয়ার্কে যুক্ত হওয়ার প্রসঙ্গে তিনি বলেন বঙ্গ এর সঙ্গে যুক্ত হতে পেরে আমরা সত্যি আনন্দিত! বঙ্গ আমাদের সামনের পথ চলা আরো সহজ করবে; এই আমার বিশ্বাস!

বঙ্গ নেটওয়ার্ক লেবেল কোম্পানি, টিভি ও নির্মাতারাদের অনলাইনে উচ্চ মানের বিনোদন সরবরাহ এবং শ্রোতা বৃদ্ধিকরণে সহায়তা করে আসছে। এই নেটওয়ার্কে জাজ্ মাল্টিমিডিয়া, স্যালমন দা ব্রাউনফিশ, গান ফ্রেন্ডস, ভাই-ব্রাদার্স, মাছ-রাঙা টিভিসহ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেল সূমুহ অন্তর্ভক্ত রয়েছে।

এই প্রসঙ্গে বঙ্গ-বিডির চিফ অপারেটিং অফিসার কেরেল কুইপেরি জানান, বঙ্গ চায় গুণমান সম্পন্ন এন্টারটেইনমেন্ট সবার হাতে হাতে পৌঁছে দিতে এবং ইউটিউবের সঙ্গে আমাদের অংশীদারিত্ব আমাদের সে প্রত্যাশা পূরণে সত্যিই সাহায্য করেছে। আমরা আমাদের গ্রাহকের জন্য শুধু যে কন্টেন্ট প্রযোজনা ও পরিবেশনা করতে চাই তা নয়, সেই সঙ্গে আমরা শিল্পী, প্রযোজক এবং বিভিন্ন ইউটিউব চ্যানেলকে সাফল্য অর্জনের পাশাপাশি আরো ভাল কন্টেন্ট প্রযোজনা করতে সাহায্য করবো।

বর্তমানে বঙ্গ প্রায় ৪টি দেশে ১৬০টিরও বেশি ইউটিউব চ্যানেল পরিচালনা করছে। এছাড়া ১০ লাখ সাবস্ক্রাইবারের মাইলস্টোন পাড় করেছে বঙ্গবিডির ইউটিউব চ্যানেলটি, ইতোমধ্যে তাদের হাতে এসে পৌঁছেছে ‘ইউ টিউব গোল্ডেন প্লে বাটন’।

মানবকণ্ঠ/এসএস