বাউফলে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ ১

পটুয়াখালী বাউফলের তেঁতুলিয়া নদীতে লঞ্চ বন্ধন-৫ নামক যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় একটি মাছ ধরার ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় জুয়েল বয়াতি (৩৫) নামের এক জেলে নিখোঁজ এবং নাজমুল ও নাহিদ নামের অপর দুই জেলে গুরুতর আহত হয়েছেন। তাদের বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ভোর রাতে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা সদরঘাট থেকে বাউফলের কালাইয়ার উদ্দেশ্যে ছেড়ে আসে বন্ধন-৫ নামের একটি দোতালা লঞ্চ। শুক্রবার ভোর রাতে উপজেলার কেশবপুর ইউনিয়নের মুন্সীর ঘাট এলাকায় পৌঁছলে লঞ্চটির সঙ্গে একটি মাছ ধরার ট্রলারের ধাক্কা লাগে। এতে ট্রলারে থাকা নাজমুল ও নাহিদ সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও জুয়েল বয়াতি নামের এক জেলে নিখোঁজ রয়েছে। আহত দুইজনকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ জুয়েল বয়াতির বাবা আলী হোসেন বয়াতি বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

কেশবপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু জানান, নিখোঁজ জুয়েল বয়াতির সন্ধানে তেঁতুলিয়া নদীতে অভিযান চলছে। জুয়েল বয়াতির স্ত্রী ও তিন সন্তান রয়েছে। তাদের বাড়িতে শোকের মাতম চলছে। বন্ধন-৫ দোতালা লঞ্চটি বর্তমানে কালাইয়া ঘাটে অবস্থান করছে। শুক্রবার বিকেল ৪টায় ঢাকার উদ্দেশ্যে লঞ্চটি ছেড়ে যাওয়ার কথা রয়েছে।

মানবকণ্ঠ/এফএইচ

Leave a Reply

Your email address will not be published.