জাবি অফিসার সমিতির সভাপতি হাসান, সম্পাদক বাবুল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির ২০১৯-২০ সালের নির্বাহী পরিষদের নির্বাচনে ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) মো. আবু হাসান সভাপতি ও ডেপুটি রেজিস্ট্রার (এস্টেট) মো. আবদুর রহমান বাবুল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (টিচিং) মোহাম্মদ আলী সাংবাদিকদের এ তথ্য জানান।

নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন— সহ-সভাপতি মোহাম্মদ আজীম উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মো. মাহতাব-উজ-জাহিদ, কোষাধ্যক্ষ বলাই চন্দ্র পাল, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক এলিজা সুলতানা। এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন—মো. সারোয়ার হোসেন, মোহাম্মদ নুরে-এ কামাল, মো. এহতেশামুল হক, মো. আবদুল মান্নান, মো. খায়ের উদ্দিন, গোলাম মোস্তফা, বেগম নাসরীন ও মো. ফরুকুল ইসলাম।

নির্বাচন কমিশনার মোহাম্মদ আলী জানান, বুধবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ৩০৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ নির্বাচনে ১৫টি পদের মধ্যে আওয়ামীপন্থী প্যানেল থেকে সভাপতিসহ ৯ জন এবং বিএনপিপন্থী প্যানেল থেকে সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, ৪ জন সদস্যসহ মোট ৬ জন বিজয়ী হয়েছেন।

মানবকণ্ঠ/এফএইচ