জবি শাখা ওয়াইজেএফবির সভাপতি কবীর, সম্পাদক ইসরাফিল

ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি) এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। কমিটিতে ইংরেজি ডেইলি সান পত্রিকার জবি প্রতিনিধি কবির হোসাইন সভাপতি এবং দৈনিক মানবকণ্ঠ পত্রিকার জবি প্রতিনিধি ইসরাফিল হোসাইনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার রাতে ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের এই নতুন কমিটির অনুমোদন করেছেন। এগারো সদস্যের এই কমিটি আগামী এক বছর জন্য দায়িত্ব পালন করবে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক ভোরের দর্পণ পত্রিকার জবি প্রতিনিধি শাপলা খন্দকার সোমা, যুগ্ন- সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময় পত্রিকার জবি প্রতিনিধি মো. আশিকুজ্জামান আশিক, কোষাধ্যক্ষ দৈনিক বর্তমান এশিয়া পত্রিকার শামীম আহমেদ লিটন, সাংগঠনিক সম্পাদক এনটিভি অনলাইন এর জবি প্রতিনিধি মাসুম বিল্লাহ্, দপ্তর সম্পাদক  দ্যা নিউ নেশন পত্রিকার রবিউল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক দেশ সংবাদ পত্রিকার মেহেদি হাসান, কার্যনির্বাহী সদস্য পদে ইউএনবি পত্রিকার আজিজুল হক, দৈনিক শেয়ারবিজ পত্রিকার হারুনুর রশিদ ও একুশে টেলিভিশন অনলাইন এর জবি প্রতিনিধি মাসুদ রানা।

উক্ত কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং বাসসের ক্রাইম রিপোর্টার মহসিন বেপারী, গত কমিটির সভাপতি এবং দ্য ডেইলি স্টার পত্রিকার এমরুল হাসান বাপ্পী ও গত কমিটির সাধারণ সম্পাদক এবং দৈনিক ভোরের কাগজ পত্রিকার মো. মিরাজুল ইসলাম।