জন্মদিনে সাকিবকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন সতীর্থরা

আজ ৩২’ য়ে পা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। জন্মদিনে দেশ-বিদেশ ও ভক্তদের কাছ থেকে শুভেচ্ছা পাচ্ছেন সাকিব। পিছিয়ে নেই জাতীয় দলের সতীর্থরাও। সাকিবের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমানরা।

সকালেই নিজের সত্যায়িত ফেসবুক, টুইটার ও ইন্সটাগ্রাম থেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মুশফিকুর রহিম। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেন, শুভ জন্মদিন চ্যাম্প…খুবই ভাগ্যবান যে তোর সঙ্গে একই দলের হয়ে খেলছি। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

মুশফিক বাদেও টুইটারে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। মুশফিকের মতো মুস্তাফিজও সাকিবকে চ্যাম্পিয়ন হিসেবে আখ্যাহিত করেছেন। টুইটারে মুস্তাফিজ লিখেন, আপনি বাংলাদেশ ক্রিকেটের একজন আইকন…একজন চ্যাম্পিয়ন ক্রিকেটার। তোমার মতো ক্রিকেটার পেয়ে খুবই ভাগ্যবান আমরা। জন্মদিনের অনেক শুভেচ্ছা।

এছাড়াও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মোসাদ্দেক হোসেন। নিজের সত্যায়িত ফেসবুক পেজে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এই যুগের সেরা অলরাউন্ডার বলেন মোসাদ্দেক হোসেন সৈকত। সাকিবের জন্মদিকে শুভেচ্ছা জানানো হয় বিসিবির অফিসিয়াল টুইটার থেকে।

মানবকণ্ঠ/এআর