ছাত্রলীগ সভাপতি শোভনের গুডবুক বিতরণ

ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরীর শোভনের উদ্যোগে কক্সবাজারের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে গুডবুক বিতরণ করা হয়েছে। রোববার কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার পালাকাটা উচ্চ বিদ্যালয়, চকরিয়া পৌর আর্দশ শিক্ষা নিকেতন, চকরিয়া শেখ রাসেল স্কুলের মেধাবী শিক্ষার্থীদের হাতে এই গুডবুক তুলে দেয়া হয়।

জানা গেছে, সৃজনশীল ও সৃষ্টিশীল মেধাবী ছাত্রছাত্রীর খোঁজে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরীর শোভন গুডবুক বিতরণের উদ্যােগ শিক্ষার্থীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। ছাত্রলীগ সভাপতির এই উদ্যােগের মাধ্যমে অপসংস্কৃতি ও মাদক থেকে দূরে রেখে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও বিশ্ব মানবতার বাতিঘর জননেত্রী শেখ হাসিনার মানবিক বাংলাদেশ গড়তে ভূমিকা রাখবে এই আশা ব্যক্ত করেন এলাকার সুশীল সমাজ ও অভিভাবকগণ।

এ উদ্যোগের ব্যাপারে ছাত্রলীগ সভাপতি বলেন, দেশের সকল ছাত্র-ছাত্রীদের অপসংস্কৃতি ও মাদকসহ অশিষ্ট কাজ থেকে দূরে রাখার জন্য গুড বুক বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এই গুডবুকের মাধ্যমে শিক্ষার্থীরা দৈনিক একটা ভাল, সৃজনশীল ও সৃষ্টিশীল কাজ করে গুডবুকে লিপিবদ্ধ করবে আর এক মাস শেষে তাদের মধ্যে থেকে ভাল ছাত্র-ছাত্রী নির্বাচিত করা হবে। এর ফলে ছাত্রছাত্রীরা সৃজনশীল ও মানবিক কাজে উৎসাহিত হয়ে একদিন বঙ্গবন্ধুর সোনার বাংলা ও শেখ হাসিনার মানবিক বাংলাদেশ গড়বে।

মানবকণ্ঠ/এফএইচ