চুয়াডাঙ্গার অপহৃত কলেজছাত্রী ঢাকায় উদ্ধার

চুয়াডাঙ্গার অপহৃত কলেজছাত্রী ঢাকায় উদ্ধার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা শহর থেকে অপহৃত কলেজছাত্রী রজনী (১৬) কে একমাস পর ঢাকা মিরপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তাকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী আদিল খন্দকার (২২) কে আটক করা হয়। অপহৃত রজনী উপজেলার গড়গড়ি গ্রামের সুশান্ত কুমারের মেয়ে এবং আলমডাঙ্গা সরকারী কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

আলমডাঙ্গা থানার ওসি (তদন্ত) লুতফুল কবীর জানান, গত ৯ আগস্ট রজনী খাতুন কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে উপজেলা শহরে পৌঁছায়। এসময় আদিল খন্দকারসহ ৩-৪ জন মাইক্রোবাস যোগে তাকে অপহরণ করে নিয়ে যায়।

পরে ১৪ আগস্ট অপহৃতের বাবা সুশান্ত কুমার বাদী হয়ে আদিল খন্দকার সহ ৩-৪ জনের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা দায়ের করে। গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এস আই আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সোমবার সন্ধ্যায় রাজধানী ঢাকা মিরপুরের একটি বাসা থেকে রজনীকে উদ্ধার এবং অপহরণকারী আদিল খন্দকারকে আটক করে।

আলমডাঙ্গা থানার ওসি আবু জিহাদ মো. ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আগামীকাল মঙ্গলবার সকালে অপহৃত কলেজছাত্রীকে কে ডাক্তারি পরীক্ষা শেষে পরিবারের হস্তান্তর করা হবে।

মানবকণ্ঠ/এসএ