চুক্তিবদ্ধ হলো ইক্যাব এবং শপআপ


ক্ষুদ্র অনলাইন উদ্যোক্তাদের আর্থিক স্বাবলম্বিতা সহজতর করার জন্য চুক্তিবদ্ধ হলো শপআপ এবং ইক্যাব। অনলাইন বিজনেসে ভালো করলেও অনেক ক্ষেত্রেই ব্যাংক থেকে বিনিয়োগের সুযোগ পায় না অনলাইন উদ্যোগগুলো। অনলাইন উদ্যোগদের ব্যবসার প্রসারের জন্য এই বছরের শুরুতে শপআপ লঞ্চ করে শপআপ ই-লোন অ্যাপ্লিকেশন যা দিয়ে উদ্যোক্তারা ঘরে বসেই তাদের সমস্ত তথ্য সাবমিট করতে পারে।

অ্যাপ্লিকেশনের সব তথ্য ঠিক মতো দিলে এবং তথ্য যাচাই করে অনুমোদন পেলে ৭ দিনের মধ্যেই ই-লোন এর ব্যাংকিং পার্টনার ব্র্যাকের মাধ্যমে লোন এর টাকা পেয়ে যাবেন উদ্যোক্তারা। । ইতিমধ্যেই ২৫০ এর অধিক উদ্যোক্তারা ই-লোন দিয়ে উপকৃত হয়েছে।

ই-ক্যাবের সঙ্গে শপআপের চুক্তির কারণে এখন ই-ক্যাব সদস্যরা এক্সপ্রেস লোন প্রসেসিংয়ের আওতায় আসবে। এ ছাড়াও, ই-ক্যাব সদস্যরা পাচ্ছে আরো বেশি পরিমান এবং সময়ের সুবিধা।

আগামী ১৭ নভেম্বর পর্যন্ত শপআপ এবং ইক্যাব যৌথভাবে “ফাইন্যান্সিং উইক” ঘোষণা দিয়েছে। “ফাইন্যান্সিং উইক” এ ই-ক্যাবের গ্রুপে আর্থিক স্বাবলম্বিতা নিয়ে আলাপ আলোচনা হবে এবং ফাইন্যান্সিং উইকের শেষ দুইদিনে ধানমন্ডির মাইডাস সেন্টারে হবে “ই-লোন” মেলা।

এই মেলায় বেসিক কিছু ডকুমেন্ট নিয়ে গিয়ে অনায়াসেই উদ্যোক্তারা ই-লোনের জন্য অ্যাপ্লাই করতে পারবেন। মেলায় আর্থিক স্বাবলম্বিতা সম্পর্কে বেশ কিছু সেশন থাকবে। যেখানে বক্তব্য দেবে বাংলাদেশের আর্থিক সেক্টরের বিশেষ ব্যক্তিরা।

ই-লোনের অ্যাপ্লিকেশন করতে চাইলে যেতে হবে এই লিংকে https://shopup.com.bd/eloan/

ই-ক্যাব সদস্যদের জন্য অ্যাপ্লিকেশন লিংক: https://shopup.com.bd/eloan/e-cab