গ্রন্থমেলায় নাজমুল হক ইমনের নতুন তিনটি বই

গ্রন্থমেলায় নাজমুল হক ইমনের নতুন তিনটি বই

অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হলো সাংবাদিক নাজমুল হক ইমনের নতুন তিনটি বই। ‘থ্রিডি ভূত’, ‘বিশুদ্ধ হাসি’ এবং ‘ফেইক’ এবারের গ্রন্থমেলায় প্রকাশ করেছে গ্রাফোসম্যান পাবলিকেশন। গ্রন্থমেলার ৩৫৬-৩৫৭ নাম্বার স্টলে পাওয়া যাচ্ছে নতুন বইগুলো।

শিশুদের জন্য মিষ্টি ভূতের দুষ্টু বই ‘থ্রিডি ভূত’। বইটির প্রচ্ছদ করেছেন আশরাফুল ইসলাম রানা। দম ফাটানো হাসির গল্প দিয়ে সাজানো রম্য বই ‘বিশুদ্ধ হাসি’। বইটির প্রচ্ছদ করেছেন কার্টুনিস্ট মোরশেদ মিশু। এবং পরকীয়া প্রেমের গল্পে সংসারের টানাপোড়েন নিয়ে প্রকাশিত উপন্যাস ‘ফেইক’। বইটির প্রচ্ছদ করেছেন গুপু ত্রিবেদী। বই তিনটির দাম রাখা হয়েছে ১২০ টাকা। তবে মেলায় চলছে বইগুলোর ওপর ২৫% ছাড়।

লেখক ও সাংবাদিক নাজমুল হক ইমন বলেন, শিশুপাঠক গ্রন্থমেলার প্রাণ। আর তাই ছোটদের জন্য লিখতেই ভালো লাগে। প্রতিবারের মতো এবারো ছোটদের জন্য আমার দুটি বই রয়েছে। পাশাপাশি রয়েছে উপন্যাস। সহজ ভাষায় এবং পাঠকবান্ধব করার চেষ্টা করেছি বইগুলো।

গ্রন্থমেলার প্রথমদিন থেকেই পাওয়া যাচ্ছে লেখকের নতুন বই। তবে এর পাশাপাশি গ্রাফোসম্যান পাবলিকেশনে নাজমুল হক ইমনের আরো বই রয়েছে। ইউটিউবার, ভূত ভিলা, গাধার আন্ডা এবং সাহাবের গোয়েন্দা বাহিনী রিলোড, অধ্যায় একাদশ, ভূতের বাচ্চা পুটু এবং সাহাবের গোয়েন্দা বাহিনী রির্টানস, ভূত সোসাইটি ও সাহাবের গোয়েন্দা বাহিনী কেনা যাবে এবারের গ্রন্থমেলাতেও। পাশাপাশি ইমনের বই পাওয়া যাবে অনলাইন বুকশপ রকমারিতেও।

মানবকণ্ঠ/এসএস