গোপনে ৩৪ নারীর গোসলের দৃশ্য ধারণ, অতঃপর

নিউজিল্যান্ডের একটি গেস্ট হাউসে এক ব্যক্তি গোপনে ৩৪ নারীর বিবস্ত্র গোসলের দৃশ্য ভিডিও’তে ধারণ করেছে। শুক্রবার দেশটির আদালতে সে অভিযোগ স্বীকর করেছে বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসি।

বিবিসির খবরে বলা হয়, ২০১৭ সালের ডিসেম্বর থেকে ২০১৮ সালের ফেব্রুয়ারি পর্যন্ত তিনি গেস্ট হাউসে শ্যাম্পুর বোতলে গোপন ক্যামেরা রেখে নারীদের গোসলের দৃশ্য ধারণ করতেন। এভাবে কমপক্ষে ৩৪ নারীর গোসলের ভিডিও ধারণ করে বিভিন্ন পর্ন সাইটে সেগুলো শেয়ার দিতেন। যাদের ভিডিও গোপনে ধারণ করা হয়েছে তাদের অধিকাংশের বয়স ৩০ বছরের নিচে। পুলিশ বলছে, ওই ব্যক্তির এমন অপকর্ম জানার পর ওই নারীরা আতঙ্ক, লজ্জা, ক্ষোভ প্রকাশ করেছেন।

গত ফেব্রুয়ারিতে যখন অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তখন তিনি পুলিশকে বলেন, তিনি রোমাঞ্চিত হওয়ার জন্য এ কাজ করেছেন এবং ধরা পড়ার ঝুঁকির ব্যাপারে চিন্তা করেছিলেন।

হ্যাস্টিংস ডিস্ট্রিক্ট কোর্ট বলছে, নারীরা যখন গোসলের জন্য ঝরনা ছেড়ে দিতেন ঠিক তখনই রিমোটের সাহায্যে ক্যামেরা চালু করতেন অভিযুক্ত ওই ব্যক্তি। পরবর্তীতে রাতে শ্যাম্পুর বোতল সেখান থেকে নামিয়ে আনার পর কম্পিউটারে ভিডিও ডাউনলোড করতেন।

একটি পর্ন সাইটে ভিডিও পোস্ট করতেন তিনি, একই সঙ্গে আরো ভিডিও ধারণ করতে নিজে যাতে উৎসাহ পান সেজন্য দর্শকদের কাছে ইতিবাচক কমেন্ট করার আহ্বান জানাতেন।

মানবকণ্ঠ/এফএইচ

Leave a Reply

Your email address will not be published.