কাদেরকে দেখতে হাসপাতালে বিএনপি নেতারা

হৃদরোগে আক্রান্ত চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে গিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল। রোববার রাত সাড়ে ৯টার দিকে বঙ্গবন্ধু মেডিকেলে পৌঁছে ডি ব্লকের দোতলায় কার্ডিওলজি বিভাগে যান তারা। সেখানে করোনারি কেয়ার ইউনিটে ভর্তি আছেন হৃদরোগে আক্রান্ত কাদের।

এদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য সিঙ্গাপুর থেকে বাংলাদেশে এসে পৌঁছেছে চিকিৎসক দল। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নেমে রাত পৌনে ৮টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে প্রবেশ করেন চিকিৎসকরা।

জানা গেছে, কাদেরের শারীরিক অবস্থার এখনো তেমন উন্নতি হয়নি। সবশেষ ব্রিফিংয়ে বিএসএমএমইউ’র চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থা অল্প উন্নতি হলেও তিনি শঙ্কামুক্ত নন। তার হার্টে তিনটি ব্লক রয়েছে।

উল্লেখ্য, রোববার সকালে ওবায়দুল কাদের হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা তার শরীর চেকআপ করেন। পরামর্শ দেন দ্রুত এনজিওগ্রাম করার। পরে তার এনজিওগ্রাম করা হয়। এনজিওগ্রাম শেষে ওবায়দুল কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়ার কথা জানান চিকিৎসকরা।