কলকাতার বিপক্ষে আজ মাঠে নামছে সাকিবের হায়দরাবাদ

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরে নিজেদের প্রথম ম্যাচে রোববার মাঠে নামছে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ। কলকাতার ইডেন গার্ডেনসে অনুষ্ঠিতব্য ম্যাচে সাকিবদের প্রতিপক্ষ তারই সাবেক দল কলকাতা নাইট রাইডার্স।

জন্মদিনে সাকিব আল হাসান পাচ্ছেন সাবেক দলের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়ার দারুণ সুযোগ। তবে তিনি একাদশে সুযোগ পাবেন কি না তা এখনও নিশ্চিত নয়। দলের অধিনায়ক কেন উইলিয়ামসন অবশ্য একাদশে থাকার সুযোগ কম। সেক্ষেত্রে সহজ হয়ে যেতে পারে বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিবের একাদশে থাকা।

 বাংলাদেশের বিপক্ষেই টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে কাঁধে চোট পাওয়ার পর এখনও পুরোপুরি ফিট হয়ে উঠেননি উইলিয়ামসন। তার পরিবর্তে এই ম্যাচে সাকিবদের নেতৃত্ব দিতে পারেন তারকা পেসার ভুবনেশ্বর কুমার।

উইলিয়ামসনের দ্রুত ফেরার প্রত্যাশা করে সানরাইজার্স হায়দরাবাদের কোচ টম মুডি বলেন, ‘উইলিয়ামসনের ইনজুরিটা দীর্ঘ সময়ের নয়। আমরা ম্যাচের দিন ঠিক করবো সে খেলবে কিনা। আমাদের প্রথম ম্যাচের আগে বেশ ভালো সময় কাটিয়েছি। তবু যদি উইলিয়ামসন খেলতে না পারে তাহলে আমি কোনো সমস্যা দেখছি না। সেক্ষেত্রে আমাদের সহ-অধিনায়ক ভুবনেশ্বর এ সময়ে অধিনায়কত্ব সামলাবেন।’

মানবকণ্ঠ/এআর