ওয়ালটনের ১০ মডেলের হাই-কোয়ালিটি ইয়ারফোন

ওয়ালটনের ১০ মডেলের হাই-কোয়ালিটি ইয়ারফোন

১০ মডেলের হাই-কোয়ালিটির ইয়ারফোন এনেছে দেশিয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। আকর্ষণীয় ডিজাইন ও নজরকাড়া কালারের তারযুক্ত এসব ইয়ারফোনের নাম দেয়া হয়েছে ‘ফু’।

ওয়ালটনের সব মডেলের ইয়ারফোনেই আছে হাই-কোয়ালিটি মাইক্রোফোন। রয়েছে ইন-লাইন ভলিউম কন্ট্রোল। এসব ইয়ারফোনে ২০ থেকে ২০,০০০ হার্জ ফ্রিকোয়েন্সি রেঞ্জে সাউন্ড শোনা যাবে।

ওয়ালটন কম্পিউটার পণ্য ব্যবস্থাপক আবুল হাসনাত বলেন, আজকাল ইয়ারফোন ব্যবহার আমাদের দৈনন্দিন জীবনের অংশ হয়ে দঁড়িয়েছে। অনেকেই ইয়ারফোনে দীর্ঘ সময় ধরে গান শোনা কিংবা কথা বলায় অভ্যস্ত। কিন্তু নিম্নমানের সস্তা ইয়ারফোন ব্যবহারে কানের ক্ষতি হয়। এজন্য উচিত ভালো মানের বিশ্বস্ত ব্র্যান্ডের ইয়ারফোন ব্যবহার করা।

তিনি জানান, বাজারে নতুন আসা ওয়ালটনের ইয়ারফোন খুবই উচ্চমানের। এগুলোর ডিজাইন এমনভাবে করা হয়েছে, যাতে কানে কোনো রকম অস্বস্তি ছাড়াই ব্যবহার করা যায়। এতে ব্যবহৃত এয়ারবাড গ্রাহককে দেয় আরামদায়ক অনুভূতি। সুরেলা এবং জোড়ালো সাউন্ড পাওয়া যায়। মাইক্রোফোনের শব্দ ধারণক্ষমতা প্রবল।

ওয়ালটন ইয়ারফোনে রয়েছে প্লে, পজ, আনসার, অফ, নয়েজ ক্যান্সেলিং, মাইক্রোফোন ইত্যাদি ফাংশন। ৩.৫ মিমি জ্যাক সার্পোটেড সব ধরণের ডিভাইস যেমন মোবাইল ফোন, ট্যাব, এমপিথ্রি, এমপিফোর, ল্যাপটপ-কম্পিউটারে ইয়ারফোনগুলো ব্যবহার করা যাবে।

মডেলভেদে ওয়ালটনের এসব ইয়ারফোনের দাম ৪৯০ টাকা থেকে ১ হাজার ৩৫০ টাকা পর্যন্ত।

মানবকণ্ঠ/এসএস