ঐক্যের নামে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে: আইনমন্ত্রী

ঐক্যের নামে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে: আইনমন্ত্রী

ঐক্যের নামে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। তিনি বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাসী। আপনারা ঐক্য করেন, কোনো আপত্তি নাই। যে ঐক্য নীতিহীন, স্বাধীনতাবিরোধীদের কথা বলে, সেই ঐক্যের সঙ্গে বাংলার জনগণ যাবে না। বাংলাদেশ আওয়ামী লীগ গণতন্ত্র বিশ্বাস করে। তাই আমাদের দায়িত্ব গণতন্ত্র ধরে রাখা। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে বিজয়ী করবে সাধারণ মানুষ। শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি কসবা শাখার আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে শিক্ষক হিসেবে নয়, একজন সাধারণ মানুষ হিসেবে ভালো-মন্দ যাচাই বাছাই করে সাদাকে গ্রহণ করবেন বলে প্রত্যাশা করি।

এসময় মন্ত্রী আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। পরে শিক্ষকদের দাবিতে তিনি শিক্ষককল্যাণ ফান্ডে ২৫ লাখ টাকা দেওয়ার ঘোষণা দেন।

সভায় কসবা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইউসুফ ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন প্রমুখ।

মানবকণ্ঠ/এসএ