ঐক্যফ্রন্ট ভোটে আসায় সরকারের মাথা খারাপ হয়ে গেছে: মান্না

ঐক্যফ্রন্ট ভোটে আসায় সরকারের মাথা খারাপ হয়ে গেছে: মান্না

ঐক্যফ্রন্ট ভোটে আসায় সরকারের মাথা খারাপ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ায় সরকারের পরিকল্পনা নস্যাত হয়ে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, এবার ওয়াকওভার দেবো না। আমরা নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি, প্রার্থী দিয়েছি। তখন সরকারের মাথা খারাপ হয়ে গেছে।

রোববার দুপুরে নয়াপল্টনে মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত বিজয় র‌্যালির আগে বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা মাহমুদুর রহমান মান্না বলেন, আজ বিজয়ের দিন। আর আমরা একটা লড়াইয়ের মধ্যে আছি। এ লড়াই হলো ভোটের লড়াই।

দশম জাতীয় নির্বাচনে জনগণের সঙ্গে প্রতারণা করা হয়েছে এমন মন্তব্য করে মান্না বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি এই দেশে ভোটের নামে একটি প্রহসন হয়েছে। দেশের মানুষের ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে।

তিনি বলেন, আমরা সিদ্ধান্ত করেছি, এবার ওয়াকওভার দেবো না। তাই সরকারের মাথা খারাপ হয়ে গেছে। সরকার একের পর এক নির্যাতন করছে বিরোধী নেতাকর্মীদের ওপর।

র‌্যালিতে নেতৃত্ব দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, গণফোরামের সুব্রত চৌধুরী, বিএনপর ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, ঢাকা-৪ আসনের প্রার্থী সালাহউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান, জাসাস সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খানসহ ছাত্রদল, যুবদল, শ্রমিক দল, জাসাসসহ বিএনপির নেতা-কর্মীরা।

বিজয় র‌্যালিটি নয়াপল্টন থেকে শুরু হয়ে শেষ হয় মালিবাগ গিয়ে।

মানবকণ্ঠ/এসএস