এ বছরের বাংলা চলচিত্রের সেরা ছবিগুলো আমার হবে : সাদিয়া

ঢাকাই চলচ্চিত্রে অন্যতম নায়িকা সাদিয়া রহমান। নিজের সুনিপুণ অভিনয় দিয়ে শোবিজ অঙ্গনে ব্যস্ত সময় পার করছেন। ২০০০ সালে পীযূষ বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘সোহাগী বাইদানী ঘাট’ দিয়ে অভিনয়ের জগতে প্রবেশ । তারপর থেকে তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একে একে বড় পর্দায় কাজ করেছেন প্রায় ৬টি চলচ্চিত্রে। নূর আলাম হৃদয় পরিচালিত ‘ভালোবাসার বিবাদ’ চলচিত্রের কাজ শুরু করছেন বৃহস্পতিবার থেকে।

নতুন এই চলচ্চিত্র সম্পর্কে সাদিয়া বলেন, মাঝখানে বিরতি নিয়ে আবার নতুন করে চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলাম। বৃহস্পতিবার থেকে পূবাইলে এই ছবির কাজ শুরু হবে। ভালো গল্প আর ভালো মানের কাজ হবে বলে আমি আশাবাদী।

সাদিয়া ইতিমধ্যে রকিবুল ইসলাম রকিব পরিচালিত চিত্র নায়ক আমিন খানের বিপরীতে ‘অবাধ্য সন্তান’, মাসুদ পারভেজ পরিচালিত চিত্র নায়ত রুবেলের বিপরীতে ‘চারিদিকে অন্ধকার’, শফিকুল ইসলাম শফিক পরিচালিত ফেরদৌসের বিপরীতে ‘ওপারের আকাশ’, স্বপন চৌধুরী পরিচালিত ‘সন্ত্রাসী ধরো’, ‘ফাঁসি চাই’ ‘তোমার জন্য মরতে পারি’ প্রভৃতি ছবিতে কাজ করেছেন।

দীর্ঘ বিরতি দিয়ে সাদিয়া রহমান আবরো বড় পর্দায় কাজ শুরু করেছেন জোরেশোরেই। এ সম্পর্কে সাদিয়া বলেন , নতুন বছরটিতে আমি অনেক ভাগ্যবান। এ বছরে বেশ কিছু কাজের পরিকল্পনা রয়েছে। চলচ্চিত্র পরিচালক শাহেদ চৌধুরীর ‘ফেরারী মন’, চিত্র পরিচালক মাস্টার জামানের আরো একটি নতুন চলচ্চিত্রে তিনি চুক্তিবদ্ধ হয়েছি।। খুব শিগগিরই গাজীপুরের ফিল্ম সিটিতে এই ছবি দুটির শুটিং শুরু হবে। এছাড়া নতুন বছরে মাসুূদ আজাদের ‘ভালোবাসার পৃথিবী’ ছবিতে কাজ শুরু হয়েছে।

নিজের অভিনয় ক্যারিয়ার নিয়ে সাদিয়া বলেন, আমি বিরতি দিয়ে চ্যালেঞ্জ নিয়ে আবারো চলচ্চিত্রে কাজ শুরু করেছি। আমি বিশ্বাস রাখি এ বছরের বাংলা চলচ্চিত্রের সেরা ছবিগুলো আমার হবে। সবচেয়ে বেশি আমার অভিনীত চলচ্চিত্র মুক্তি পাবে। সবার দোয়া ও ভালোবাসা থাকলে আমার স্বপ্ন পূরণ করতে পারব।

মানবকণ্ঠ/এফএইচ