এ্যানি রহমানের গাড়িবহরে হামলার অভিযোগ

আগামী সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী শেখ এ্যানি রহমানের গাড়িবহরে হামলা ও গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাত আটটার দিকে শহরের দামোদর সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

ঢাকা থেকে মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে তিনি পিরোজপুরের উদ্দেশ্য রওনা দেন। আসার পথে রাত সাড়ে ৮টার দিকে শহরের হোটেল বিলাশ চত্বরে তার গাড়ি বহরে ২০-২৫ জন যুবক হামলা চালায় বলে দাবি করেন এ্যানি।

এ্যানি রহমান বলেন, মুখে কাপড় বাঁধা যুবকরা তাদের লক্ষ্য করে গুলি করেন। দুর্বৃত্তদের হামলা থেকে আত্মরক্ষার জন্য তার স্বামী বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান টোকন নিজের লাইসেন্সকৃত পিস্তল থেকে ফাঁকা গুলি করেন। এদিকে ঘটনার পর হামলার প্রতিবাদ জানিয়ে শহরে এ্যানি রহমানের সমর্থকরা বিক্ষোভ করেছেন।

সদর থানা পুলিশের ওসি এসএম জিয়াউল হক জানান, এ্যানি রহমানের লোকেরা শহরের কয়েকটি পয়েন্টে ফাঁকা গুলি ছুড়েছেন। একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপারসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা প্রত্যক্ষদর্শী ও সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন। তবে বাইরে থেকে গুলির আলামত পাওয়া যায়নি। এ্যানি রহমানের সঙ্গে থাকা ব্যক্তিগত দেহরক্ষীরা গুলি ছুড়েছিল বলে আমরা জানতে পেরেছি।

মানবকণ্ঠ/এএএম