এশিয়া কাপ খেলতে যেতে পারেননি তামিম-রুবেল

এশিয়া কাপ খেলতে যেতে পারেননি তামিম-রুবেলএশিয়া কাপে অংশ নিতে দুবাইয়ের উদ্দেশ্যে বাংলাদেশ ক্রিকেট দল রওনা দিলেও দলের সঙ্গে যেতে পারেননি টাইগার ড্যাশিং ওপেনার তারকা তামিম ইকবাল এবং পেসার রুবেল হোসেন। একই সঙ্গে যেতে পারেননি দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনও।

ই-ভিসা যথাসময়ে না পৌঁছনোর কারণে তারা এক সাথে যেতে পারেননি বলে বিসিবি সূত্রে জানা গেছে। বিসিবি জানিয়েছে, বড় কোনো জটিলতা নেই। আজ সোমবার অথবা আগামীকালের মধ্যে চলে আসবে ভিসা। এরপরই দুবাইয়ের উদ্দেশে রওনা হবেন তিনজন।

এদিকে, এশিয়া কাপে থাকলেও রবিবার মাশরাফিদের সঙ্গে দুবাই যাননি সাকিব আল হাসান। স্ত্রী-কন্যাকে সঙ্গ দেয়ার জন্য যুক্তরাষ্ট্রে থাকা সাকিব আল হাসান সরাসরি গিয়ে দুবাইতে যোগ দেবেন দলের সঙ্গে। তবে ওয়েস্ট ইন্ডিজে সিপিএল খেলা মাহমুদউল্লাহ রিয়াদ আগেই দেশে ফিরেছিলেন। এবং দলের সঙ্গী হয়ে তিনি দুবাই গেছেন।

সংযুক্ত আরব আমিরাতে আগামী ১৫ সেপ্টেম্বর পর্দা উঠবে এশিয়া কাপের। দুই গ্রুপে ভাগ হয়ে মাঠে নামবে ৬টি দল। বাংলাদেশের সঙ্গে ‘বি’ গ্রুপে খেলবে শ্রীলঙ্কা ও আফগানিস্তান। উদ্বোধনী দিনেই শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, পাকিস্তান ও হংকং।

মানবকণ্ঠ/ডিএইচ

Leave a Reply

Your email address will not be published.