এবার বায়োপিকে সানি লিওন


বেশ কয়েক বছর ধরেই বলিউডে বায়োপিকের ঢল নেমেছে। সেই তালিকায় এবার নাম যুক্ত হতে চলেছে অভিনেত্রী সানি লিওনের। এবং সে কথা তিনি নিজেই জানিয়েছেন ইনস্টাগ্রামে পোস্ট করে। ভারতের পঞ্জাব প্রদেশের মেয়ে হলেও, সানির জন্ম কানাডায়। বিদেশে অ্যাডাল্ট স্টার হিসেবেই খ্যাতি অর্জন করেন তিনি। ভারতের দর্শকদের সামনে এক রিয়্যালিটি শোয়ে আত্মপ্রকাশ করেন তিনি। পরবর্তীকালে, বেশ কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেন সানি লিওনি। যার মধ্যে ‘জিসম ৩’, ‘রাগিনী এমএমএস ২’ উল্লেখযোগ্য।

বর্তমানে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তিনি থাকেন মুম্বইয়ে। ২০১৭ সালের জুলাই মাসে লাতুর থেকে একটি শিশু কন্যাকে দত্তক নেন। এবং চলতি মাসের ৪ তারিখ সারোগেসির মাধ্যমে তাদের যমজ সন্তানের জন্ম হয়।

জীবনের নানা ওঠা-পড়ার মধ্যে দিয়ে আজ এক সুখী পরিবার সানি লিওনের। এই উত্থান-পতনের গল্প নিয়েই এবার তৈরি হচ্ছে তার বায়োপিক। ‘তেরে বিন লাদেন’ ছবির পরিচালক, অভিষেক বর্মা এই ছবির পরিচালনা করবেন বলে জানা গিয়েছে। ছবিতে, সানির স্বামীর চরিত্রে অভিনয় করবেন তার নিজের স্বামীই। তবে সানির ভূমিকায় থাকবেন, তা এখেনা জানা যায়নি।

ইনস্টাগ্রামের পোস্ট অনুযায়ী, করণজিৎ থেকে সানি হয়ে ওঠার সব তথ্যই পাওয়া যাবে তার বায়োপিকে। তবে, বায়োপিকটি ছবি হিসেবে নয়, ওয়েব সিরিজ হিসেবে দেখা যাবে জি৫ ডিজিটাল প্ল্যাটফর্মে। খবর এবেলার।

সিরিজটি কবে থেকে দেখা যাবে তা এখেনা জানা না গেলেও, সানির পোস্টে লেখা রয়েছে ‘কামিং সুন’। ফলে, অপেক্ষায় থাকুন ভক্তকূল।

মানবকণ্ঠ/ডিএইচ