একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারবেন: ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, একমাত্র প্রধানন্ত্রী শেখ হাসিনাই বাংলাদেশকে কিছু দিতে পারেন এবং পেরেছেন আগামীতেও পারবেন। উন্নয়নের অপর নাম শেখ হাসিনা। একমাত্র বাংলাদেশের উন্নয়ন নির্ভর করে জননেত্রী শেখ হাসিনার উপর। নেত্রীর সুশাসনে আজ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

শুক্রবার বিকেল ৪টায় চট্টগ্রাম কর্ণফুলীর দৌলতপুর কেইপিজেড গেইট চত্বরে এক গণ-সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এ গণ-সংবর্ধনা প্রদান করা হয়।

তিনি বলেন, আমার প্রাণপ্রিয় নেত্রী মহান শেখ হাসিনা বিগত ৫ বছরের আমার প্রতিমন্ত্রীর সময়কাল বিচার বিশ্লেষণ করে পুনরায় পূর্ণমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। গত ৫ বছর আমি অনেক কষ্ট করে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। বিগত ৫ বছরের চেয়ে আগামী ৫ বছর আমার জন্য কঠিন হবে মনেকরি। কেননা পূর্ণমন্ত্রীর দায়িত্ব অনেক।

এক পর্যায়ে ভূমিমন্ত্রী বলেন, গণতন্ত্রের কোন বিকল্প নেই। আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের ১০জন প্রভাবশালী নেত্রীদের একজন। মহান নেত্রীর কারণে আজ বাংলাদেশ এগিয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চ এর মতো জননেত্রী শেখ হাসিনা অর্থনৈতিক মুক্তির ডাক দিয়েছেন। আজকের বাংলাদেশ ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্বনির্ভর বাংলাদেশ। আমাদের শ্লোগান দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়া।

গণ-সংবর্ধনা অনুষ্ঠানে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফারুক চৌধুরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- কর্ণফুলী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলি রনি, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মালেক, কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ, সাবেক মহিলা সংসদ চেমন আরা তৈয়ব, ডায়মন্ড সিমেন্ট এর পরিচালক শিল্পপতি আলহাজ্ব আজিম আলী, আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল আলম চৌধুরীসহ অনেকে।

মানবকণ্ঠ/এএম