উদ্যোক্তা হাটে ইজিয়ার

উদ্যোক্তা হাটে ইজিয়ার

নানা ধরনের অফার ও সেবা, সুবিধা নিয়ে আইপে ফাল্গুনী উদ্যোক্তা হাটে অংশ নিয়েছে দেশীয় রাইড শেয়ারিং প্রতিষ্ঠান ইজিয়ার টেকনোলজিস। প্রতিষ্ঠানটির স্টলে সার্ভিসটির সবশেষ আপডেট, বিশেষ ডিসকাউন্ট প্রোমো কোডসহ আরো অনেক ধরনের তথ্য পাওয়া যাবে।

ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান বলেন, ফাল্গুনী উদ্যোক্তা হাটে অংশ নিয়েছে ইজিয়ার। আমাদের স্টলে থাকছে নানা ধরনের সেবা। সে সঙ্গে মেলায় অ্যাপ ডাউনলোড করে ইন্সটল করলে থাকছে বিশেষ ছাড়। এ ছাড়াও, অ্যাম্বুলেন্স এবং ইন্টারসিটি রাইডের জন্য বিশেষ প্রোমো কোড। স্টলে গিয়ে জানা যাবে, আমাদের বি-টু-বি বিজনেসের বিশেষ তথ্য। কোনো কোনো প্রতিষ্ঠান থেকে ইজিয়ার অ্যাপ ব্যবহারকারীরা কি কি অফার পাবেন।

তিনি আরো বলেন, ইজিয়ার সব সময় সবার কথা মাথায় রেখেই কাজ করে। ইজিয়ারের সঙ্গে যারা শুরু থেকে আছেন তারা সবাই জানেন আমাদের উদ্যোগগুলোর কথা। এ ছাড়াও, স্টলে এলে অ্যাপ ব্যবহার এবং অ্যাপের সুবিধাও জানানো হবে।

আজ ২২ ফেব্রুয়ারি শুরু হওয়া এই উদ্যোক্তাদের মিলনমেলা চলবে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত। তরুণ ও নবীন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না চাকরি দেব’-এর উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে তিন দিনব্যাপী ঢাকার ধানমন্ডি ২৭ নম্বরে উউম্যান ভলান্টারি এসোসিয়েশনের মিলনায়তেনে বসেছে ‘আইপে ফাল্গুনী উদ্যোক্তা হাট’। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে তরুণ উদ্যোক্তাদের এই মিলনমেলা।

মানবকণ্ঠ/এসএস