ইবির প্রেমিক যুগলের আত্মহত্যা

ইবি সংবাদদাতা:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রেমিক যুগল দুই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। ওই দুই শিক্ষর্থীর নাম রোকনুজ্জামান ও মুনতাজির আফরোজ হেনা। তারা দু’জনই ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং রোকন বিভাগের প্রথম শ্রেণিতে প্রথম বলে জানা গেছে।
জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইদহের ঝিনুক টাওয়ারের বাসায় নিজ কক্ষে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় হেনা। বিষয়টি টের পেয়ে দরজা ভেঙে তাকে জীবিত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। প্রেমিকার মৃত্যুর সংবাদ শুনে রাত ৮টার দিকে কুষ্টিয়ার মতি গেটের সামনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন রোকন। পোড়াদহ জিআরপি থানার ওসি বিষয়টি নিশ্চিত করেন।
ঘনিষ্টজনরা জানায়, চুয়াডাঙ্গার ছেলে রোকনুজ্জামানের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের আল হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আশরাফুল আলমের কন্যা হেনার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি তাদের পরিবারও জানত। আত্মহত্যার কারণ সঠিকভাবে বলা না গেলেও তাদের ঘনিষ্ট বন্ধুদের সাথে কথা বলে জানা গেছে, নিজেদের মধ্যে মনমালিন্যের কারণে তারা এমনটি ঘটিয়ে থাকতে পারে।