আরো ৩ সন্তানের পিতৃত্ব স্বীকার করলেন মারাদোনা

কিউবায় ৩ জন সন্তান থাকার কথা স্বীকার করে নিয়েছেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়েগো মারাদোনা। মারাদোনার আইনজীবীর বরাত দিয়ে এমনটি জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

মারাদোনার আইনজীবীর বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, মারাদোনার এই তিন সন্তান আছে কিউবায়। এ নিয়ে মারাদোনার সর্বমোট সন্তানের সংখ্যা আটে দাঁড়াল।

অথচ ৫৮ বছর বয়সী মারাদোনা একটা সময় বলতেন, সাবেক স্ত্রী ক্লাওদিয়া ভিয়াফানের ঘরের জিয়াননিনা ও দালমা ছাড়া আর কোনো সন্তান নেই তার। প্রায় ২০ বছর সংসার করার পর ২০০৩ সালে ক্লাওদিয়ার সঙ্গে ছাড়াছাড়ি হয় মারাদোনার।

আইনজীবী মাতিয়াস মোরলা জানিয়েছেন, তিন সন্তানের পিতৃত্বের পরীক্ষা দিতে হাভানায় যাবেন মারাদোনা; চলতি বছরের শেষ দিকে তাদের পিতৃত্বের ব্যাপারটা আনুষ্ঠানিকভাবে জানাবেন তিনি। সন্তান তিনটি দুই মায়ের গর্ভের হতে পারে বলে খবরগুলোতে বলা হচ্ছে।

উল্লেখ্য, কোকেন গ্রহণের কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য ২০০০-২০০৫ সময়ে কিউবায় চিকিৎসা নেন মারাদোনা। দেশটির তখনকার প্রেসিডেন্ট ফিদেল কাস্ত্রোর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে তার। কাস্ত্রোকে নিয়ে বাঁ হাঁটুর নিচে একটি উলকিও আঁকান তিনি।

মানবকণ্ঠ/এআর