আম্বানির মেয়ের বিয়েতে খাবার পরিবেশনে বলিউড তারকারা

আম্বানির মেয়ের বিয়েতে খাবার পরিবেশনে বলিউড তারকারাভারতীয় শীর্ষ ধনী মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ের বলে কথা। ভারতীয় গণমাধ্যমের খবরে এসেছে, এই বিয়ের টাকা দিয়ে অনায়াসেই কেনা যেত ৫০ হাজার আইফোন, দেড়শর বেশি ফ্ল্যাট! মানে হাজার কোটি টাকা খরচ।

সেই বিয়ের আসরে হাজির দেশ-বিদেশের বরেণ্য সব তারকা ব্যক্তিত্বরা। সেই তালিকায় আছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, আমির খান, শচীন টেন্ডুলকার, হিলারি ক্লিনটনের মতো মানুষ। শুধু তাই নয়, বিয়েতে গান করার জন্য ১৫ কোটি রুপির বিনিময়ে এসেছেন হলিউডের গায়িকা বিয়ন্সে!

এখানেই থেমে নেই। বিয়েতে অতিথিদের খাবার পরিবেশন করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনসহ আরো অনেকেই। সে নিয়ে শুরু হয়েছে নতুন সমালোচনা।

এক ছবিতে দেখা যাচ্ছে মেহমানদের খাবার পরিবেশন করতে হাত লাগিয়ছেন শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের মত তারকারা। ইতিমধ্যেই সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে ইন্টারনেটে।

এছাড়াও লাল ডিজাইনার শাড়িতে সেজে ঐশ্বরিয়া অতিথিদের পাতে মিষ্টি পরিবেশন করছেন। তার সামনে দাঁড়িয়ে আছে মেয়ে আরাধ্যাও। অভিষেক বচ্চনও যথেষ্ট দায়িত্ব নিয়ে সেই কাজ করছেন। ভিডিও তে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন ও আমির খানও পারফেক্ট ছিলেন খাবার পরিবেশনের দায়িত্বে।

মানবকণ্ঠ/এএম