আট জেলায় সড়কে প্রাণ গেল ১২ জনের

মানবকণ্ঠ ডেস্ক :
আট জেলায় সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই ও ব্যাংক কর্মকর্তাসহ ১২ জন নিহত হয়েছেন। এর মধ্যে সিরাজগঞ্জে তিনজন, ঝিনাইদহ ও টাঙ্গাইলের মির্জাপুরে দুজন করে এবং ময়মনসিংহের ভালুকা, মাগুরা, মেহেরপুর, মিরসরাই ও মাদারীপুরে একজন করে মারা গেছেন। গত বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর।
সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়ক ও কাজিপুরে দুটি সড়ক দুর্ঘটনায় চালক ও নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। গতকাল ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সীমান্ত বাজার ও গত বুধবার রাতে কাজিপুরের আঞ্চলিক সড়কে এই দুটি দুর্ঘটনায় তারা হতাহত হন। ি
ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার পাঁচ মাইল নামক স্থানে মাহেন্দ্র ও পিকআপভ্যানের সংঘর্ষে শাহজালাল ইসলামী ব্যাংকের দুই কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৯ জন। নিহতরা হলেন শাহজালাল ইসলামী ব্যাংকের হাটগোপালপুর শাখার ব্যবস্থাপক ও কালীগঞ্জ উপজেলার জামাল ইউনিয়নের দিঘিরপাড় গ্রামের আমোদ বিশ্বাসের ছেলে আব্দুল মালেক (৩৫) ও একই ব্যাংকের অ্যাসিসট্যান্ট এক্সিকিউটিভ অফিসার জুবায়ের আলম (৩০)। গত বুধবার রাত ৮টার দিকে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
মির্জাপুর (টাঙ্গাইল): ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাকের ধাক্কায় বাস উল্টে বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন নওগাঁ জেলার দামুরহাট উপজেলার জগনগর গ্রামের নুরুজ্জামানের ছেলে কল্যাণ মিয়া (১৭) ও জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর গ্রামের অমলের ছেলে গোপাল (১৮)। পুলিশ ট্রাকের চালক ও ট্রাকটি আটক করেছে। জানা গেছে, গত বুধবার রাত দুইটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের আছিমতলা নামক স্থানে ঢাকাগামী একটি ট্রাক উত্তরবঙ্গগামী যাত্রীবাহী বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটি মহাসড়কের পাশে উল্টে যায়। ঘটনাস্থলেই কল্যাণ ও গোপালের মৃত্যু হয়।
ভালুকা (ময়মনসিংহ): ময়মনসিংহের ভালুকায় যাত্রীবাহী বাস ও ট্রাক্টরের মধ্যে সংঘর্ষে ট্রাক্টর ড্রাইভার রফিকুল ইসলাম (২৪) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ১৫ জন আহত হয়েছেন। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসসপাতালে পাঠানো হয়েছে। গত বুধবার মধ্যরাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা বাকসাতরা ব্রিজ এলাকায় বাস ও ট্রাক্টরের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টরের চালক ত্রিশাল উপজেলার গুজিয়াম গ্রামের হজরত আলীর ছেলে রফিকুল ইসলাম মারা যান।
মাগুরা: মাগুরার শালিখা উপজেলার মাগুরা-যশোর সড়কে কৃষ্ণপুর বাজার এলাকায় গতকাল সকালে বাসের চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত এক বৃদ্ধ মারা গেছেন। শালিখা থানার ওসি রবিউল হোসেন জানান, যশোর থেকে মাগুরাগামী যাত্রীবাহী বাস কৃষ্ণপুর বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাত এক বৃদ্ধকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
মেহেরপুর: মেহেরপুরের মুজিবনগরে মজিবুল হক (৭০) নামের এক বৃদ্ধ রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় মারা গেছেন। গত বুধবার সন্ধ্যার দিকে মেহেরপুর-মুজিবনগর সড়কের গৌরিনগর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
মিরসরাই (চট্টগ্রাম): মিরসাইয়ে ট্রাক ও মুরগিবাহী গাড়ির সংঘর্ষে ট্রাকের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ২ জন। গত বুধবার রাত ১টার সময় জোরারগঞ্জ থানার করেরহাট-খাগড়াছড়ি সড়কের নয়টিলা মাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
মাদারীপুর: ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার আলমদস্তার নামক স্থানে সড়ক দুর্ঘটনায় রাজৈর থানা পুলিশের এসআই মো. মনির হাসান নিহত হয়েছেন। এ সময় পুলিশের কনস্টেবল ইউসুফ আলী আহত হন। গতকাল বেলা ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত কনস্টেবলকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.