আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনলেন প্রযুক্তিবিদ সুফি ফারুক

কুষ্টিয়া-৪ আসন থেকে একাদশ জাতীয় নির্বাচনে অংশগ্রহণের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন প্রযুক্তিবিদ সুফি ফারুক ইবনে আবুবকর। বর্তমান সরকারের উন্নয়ন প্রচার-প্রচারণায় অংশ নিয়ে আলোচনায় আসা সুফি ফারুক শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে দলীয় মনোনয়ন ফরম কেনেন।

এ সময় প্রযুক্তিবিদ সুফি ফারুক বলেন, পারিবারিকভাবেই আমার জীবনের শুরু থেকেই মানুষের জন্য কাজ করেছি, কাজ করেছি দলে জন্য। রাজনীতি করে আমার চাওয়া এবং পাওয়া কিছুই নেই। এলাকার মানুষের জন্য কারেছি। এ জন্য তারা চাচ্ছে আসন্ন নির্বাচনে আমাকে প্রার্থী করতে। তাদের দাবির প্রেক্ষিতেই আমি প্রার্থী হয়েছি। আশা করে দলের হাইকমাণ্ড আমাকে মূল্যায়িত করে দলের মনোনয়ন দিবে। দল থেকে আমি যদি মনোনয়ন পাই তাহলে বিজয়ী হব বলে অনেকটা আশাবাদী।

স্থানীয় নেতা-কর্মীরা জানান, কুমারখালীর ঐতিহ্যবাহী পরিবারে জন্ম নেয়া সুফি ফারুক ছাত্রজীবন থেকে জড়িয়ে পড়েন রাজনীতিতে। দলের দুঃসময় আর সুসময়ে দলকে সুসংগঠিত করাসহ সকল আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন অগ্রভাগ থেকে। দলকে সুসংগঠিত করা ছাড়াও এলাকার মানুষের উন্নয়ন ও তাদের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করেছেন তিনি। আসহায় মানুষের সহায়তা করেছেন আর্থিকভাবে। যার কারণে এলাকাবাসী দাবি করছেন তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য।

দীর্ঘ দিন থেকে এলাকার মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাওয়া এই নেতার সঙ্গে রয়েছে তৃণমূলের মানুষের হৃদিক সম্পর্ক। প্রতিনিয়ন মানুষের সুখে-দুঃখে ঝাপিয়ে পড়ার ফলে তিনি এলাকার মানুষের কাছে বেশ জনপ্রিয়। এ কারণেই আসন্ন নির্বাচনে দলীয় মনোনয়ন বেশে তার বিজয়ী হওয়া অনেক সহজ বলে মনে করেন নির্বাচনী এলাকার মানুষেরা।

মানবকণ্ঠ/এফএইচ

Leave a Reply

Your email address will not be published.