অনলাইন টিকেট পাওয়া যাবে বিডিটিকেটস ডটকমে

আসছে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অনলাইন টিকেটের বৃহত্তম ভান্ডার নিয়ে হাজির হয়েছে দেশের অন্যতম অনলাইন টিকেটিং প্লাটফরম বিডিটিকেটস ডটকম। আজ থেকে প্লাটফমটি’র মাধ্যমে ঈদ-উল-আযহা’র অগ্রীম টিকেট কিনতে পারবেন যাত্রীরা।

ঈদ উপলক্ষ্যে যারা বিভিন্ন স্থানে ভ্রমণ করবেন টিকেট কাটার জন্য তাদের আর এখন বাস বা লঞ্চ স্টেশনে লম্বা লাইনে দাঁড়ানোর দরকার নেই। বিডিটেকটস ডটকম থেকে ঘরে বসে সহজেই তাদের কাক্সিক্ষত টিকেটটি কাটতে পারবেন। প্লাটফর্মটি থেকে যাত্রীরা ফিরতি টিকেটও কাটতে এবং ডেবিট/ক্রেডিট কার্ড বা মোবাইল ওয়ালেট’র (যেমন বিকাশ, রকেট ইত্যাদি) মাধ্যমে টিকেটের মূল্য পরিশোধ করার সুযোগ পাবেন।

গ্রাহকরা ১৬৪৬০ নাম্বারে ডায়াল করে সরাসরি বিডিটিকেটস ডটকম’র কন্টাক্ট সেন্টারেও তার কাঙ্খিত টিকেটের জন্য অনুরোধ করতে পারবেন। এরপর কল সেন্টার এজেন্ট সংশ্লষ্ট যাত্রীর টিকেট কাটার ব্যবস্থা করবেন। গত ঈদ-উল-ফিতরে ২৫ হাজারের বেশি মানুষ বিডিটিকেটস ডটকম থেকে টিকেট কিনেছিলেন। সেই সাফল্যের প্রেক্ষিতে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অনলাইন টিকেটের বৃহত্তম ভান্ডার নিয়ে হাজির হয়েছে প্লাটফর্মটি।

দেশের সব প্রান্তের যাত্রীরা যেন বিডিটিকেটস ডটকম থেকে টিকেট কাটার সুযোগ পান তাই সাম্প্রতিক বছরগুলোতে ৬০টি জেলার ৪৫২টি রুটের ৪৫টি বাস সেবায় উন্নীত হয়েছে বিডিটিকেটস ডটকম’র সেবা। প্লাটফর্মটি থেকে দৈনিক ৭৮ হাজার ৭৩৭টি টিকেট পাওয়া যায়।

২০১৫ সালের ১৫ জুন শুধু বাস টিকেট দিয়ে বিডিটিকেটস ডটকম’র যাত্রা শুরু। এরপর গত তিন বছরে গ্রাহকদের জন্য লঞ্চ/ওয়াটার ফেরি, সিনেমা ও বিভিন্ন অনুষ্ঠানের টিকেট দিয়ে সেবাটি সম্প্রসারণ করেছে প্লাটফর্মটি।

মানবকণ্ঠ/ইএন