শিরোনাম :
ফটোসাংবাদিক জিয়া আহতের ঘটনায় মডেল কল্যাণ কারাগারে
Published : Thursday, 12 January, 2017 at 12:00 AM
নিজস্ব প্রতিবেদক
সড়ক দুর্ঘটনায় প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামের আহত ঘটনায় গ্রেফতার মডেল ও অভিনেতা কল্যাণ কোরাইয়ার জামিনের আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
গতকাল বুধবার কলাবাগান থানার এসআই ফারুক খান কল্যাণকে আদালতে হাজির করেন। সেখানে তার রিমান্ড ও জামিনের আবেদনের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলাম উভয় আবেদনই নাকচ করে দেন। তবে তদন্ত কর্মকর্তা চাইলে আসামিকে জেল গেটে গিয়ে তিন দিনের মধ্যে জিজ্ঞাসাবাদ করতে পারবেন বলে আদেশ দেন আদালত।
এর আগে প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব.) সাজ্জাদুল কবির মঙ্গলবার রাতে কলাবাগান থানায় একটি মামলা করেন। মামলার এজাহারে বলা হয়, জিয়াকে ধাক্কা দেয়ার পর গাড়িটির লাইট বন্ধ করে দেয়া হয়। পরে গাড়িটি চলে যায়। রাত দেড়টার দিকে কল্যাণ কোরাইয়া নামে এক ব্যক্তি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে প্রথম আলোর কয়েক রিপোর্টারকে জানান, তিনি এ দুর্ঘটনা ঘটিয়েছেন। তারপর লাপাত্তা হয়ে যান তিনি।
মামলার আগে মঙ্গলবার সন্ধ্যায় কল্যাণ তার ফেসবুকে ‘আই এম ইনোসেন্ট’ লিখে একটি স্ট্যাটাস দেন। এটি সবার নজরে আসে। পুলিশ রাতেই তাকে কলাবাগান থানায় ডেকে পাঠায়। মামলা হওয়ার পর থানায় উপস্থিত কল্যাণকে গ্রেফতার দেখানো হয়।
সোমবার রাতে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির সামনে মোটরসাইকেলে থাকা জিয়াকে কল্যাণের প্রাইভেটকার ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। তাকে প্রথমে ঢাকা মেডিকেলে এবং পরদিন অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে তার মাথায় ৪ ঘণ্টা অস্ত্রোপচার করা হয়। জিয়ার মাথা ও বুকে গুরুতর জখম হয়েছে। দুর্ঘটনায় তার ডান পাও ভেঙে যায়।








অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com